বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
বিজয়নগরে হানাদার মুক্ত দিবস উদযাপন।। দৈনিক ক্রাইমসিন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটি ঘোষণা।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন ।। দৈনিক ক্রাইমসিন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক হলেন শান্ত ।। দৈনিক ক্রাইমসিন বিএনপিকে প্রতিহত করতে হবে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে পঙ্গু রহিমা বেগমের একটি ঘরের জন্য আকুতি।। দৈনিক ক্রাইমসিন মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন

হবিগঞ্জ শহরতলীর মাছুলিয়া নামক স্থান হতে মস্তকবিহীন মরদেহ উদ্ধার-দৈনিক ক্রাইমসিন

নিজস্ব প্রতিনিধি : ০২-০৭-২০২২খ্রি. (শনিবার) হবিগঞ্জ জেলার সদর পৌরসভাধীন ০৯নং ওয়ার্ডের মাছুলিয়া এলাকার খোয়াই নদীর পাড়ে কদর আলী (৪৮), পিতা-মৃত মারফত উল্ল্যা, সাং-জঙ্গলবহুলা নামে এক ব্যক্তির মস্তকবিহীন লাশ পাওয়া যায়।

জেলার জেলা সম্মানিত পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি মহোদয় উক্ত সংবাদ প্রাপ্তির সঙ্গে সঙ্গে সরজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি এলাকার লোকজন ও ভিকটিমের আত্মীয় স্বজনদের সাথে কথা বলেন। তিনি উক্ত ঘটনার রহস্য উদঘাটন পূর্বক দ্রুত সময়ে জড়িতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

ভিকটিমের পরিবারের সাথে কথা বলে জানা যায়, ভিকটিম কদর আলী (৪৮) খোয়াই নদী থেকে বালু উত্তোলনের শ্রমিক হিসেবে কাজ করতো। শুক্রবার বিকেলে বাড়ি থেকে বের হয় সে কিন্তু রাতে আর বাসায় ফেরেনি।

আজ সকালে স্থানীয়রা একটি মস্তকবিহীন মরদেহ নদীর বাঁধে পড়ে থাকতে দেখে পুলিশে সংবাদ দিলে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। পরে সি সি ক্যামেরার ফুটেজ দেখে কিছুটা শনাক্ত করা হয় এবং পরে তার পরিবারের লোকজন তাকে শনাক্ত করে।

ঘটনাস্থল পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন জনাব শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), হবিগঞ্জ, জনাব মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), হবিগঞ্জ, জনাব গোলাম মর্তুজা, অফিসার ইনচার্জ, সদর মডেল থানা, জনাব মোহাম্মদ শফিকুল ইসলাম, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, হবিগঞ্জ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কর্মীগণ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত