রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:৩০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন জগদীশপুর যোগেশ চন্দ্র হাই স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটিকে ব্যাংক এশিয়ার সংবর্ধনা।দৈনিক ক্রাইমসিন মাসুদ ফাউন্ডেশনের ৫ম বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও খাদ্য সামগ্রী বিতরণ। মৌলভীবাজারে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইমজা’র নির্বাচন অনুষ্ঠিত l দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় দুইজনের মৃত্যুদন্ড ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুর পৌর কিন্ডারগার্টেনে বার্ষিক পরীক্ষা অনুষ্ঠিত ।। দৈনিক ক্রাইমসিন আর্জেন্টিনা জিতলে নকআউট হারলে বিদায়, ড্র করলে সমীকরণ মেলাতে হবে । দৈনিক ক্রাইমসিন

হবিগঞ্জ শহরতলীর আলমপুরে দুপক্ষের মধ্যে সংঘর্ষ-ঘটনাস্থল পরিদর্শন করেন পুলিশ সুপার, হবিগঞ্জ- দৈনিক ক্রাইমসিন

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ জেলার বানিয়াচং থানাধীন ১০নং সুবিদপুর ইউনিয়নের আলমপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে প্রতিপক্ষের টেটার আঘাতে মামুন মিয়া (৪৫), পিতা-আমির আলী নামের একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও প্রায় ৩০ জন।

০২-০৭-২০২২খ্রি. তারিখ সকালে জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি মহোদয় সরজমিনে সংঘর্ষের ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি এলাকার লোকজন ও ভিকটিমের আত্মীয় স্বজনদের সাথে কথা বলেন। তিনি উক্ত ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত পূর্বক দ্রুত সময়ে জড়িতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

০১-০৭-২০২২খ্রি. তারিখ (শুক্রবার) বিকেলে শহরতলীর আলমপুর গ্রামে এ ঘটনা ঘটে। বানিয়াচং থানার ১০ নং সুবিদপুর ইউনিয়নের আলমপুর গ্রামের হাজী বাড়ী এবং মুন্সীবাড়ী গোষ্ঠীর মধ্যে ২ জনের মোবাইল বেচা-কেনার বিরোধকে কেন্দ্র করে এবং পূর্বের আধিপত্য বিস্তার নিয়ে শুক্রবার বিকেলে দুপক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষে প্রতিপক্ষের টেটার আঘাতে মামুন মিয়া গুরুতর আহত হলে তাকে সদর আধুনিক হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঘটনাস্থল পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন জনাব পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল), হবিগঞ্জ, জনাব মোহাম্মদ এমরান হোসেন, অফিসার ইনচার্জ, বানিয়াচং থানা, জনাব জয় কুমার দাস, চেয়ারম্যান, ১০ নং সুবিদপুর ইউপি, বানিয়াচং, হবিগঞ্জ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত