রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
মৌলভীবাজার কমলগঞ্জে ৬৩ বোতল বিদেশি মদসহ আটক ১।। দৈনিক ক্রাইমসিন জেলা পুলিশের আয়োজনে ’আধুনিক শহর ও সড়ক ভাবনা’ শীর্ষক সুধী সমাবেশ অনুষ্ঠিত । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে গাঁজা সহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার । দৈনিক ক্রাইমসিন রঘুনন্দন রেঞ্জ ৪৩৬০ হেক্টর বন রক্ষায় জনবল ১৮জন  ll দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে মাদক ব্যবসায়ীদের সাথে দেখা করতে এসে ভারতীয় নাগরিক অরুন আটক l দৈনিক ক্রাইমসিন কেমন আছেন সৌদির সেই ফুটবলার ।দৈনিক ক্রাইমসিন কোনো ব্যাংক চেক ডিজঅনার মামলা করতে পারবে না: হাইকোর্ট ।দৈনিক ক্রাইমসিন

হবিগঞ্জে স্কুল শিক্ষিকার সড়ক দুর্ঘটনার মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর ঘটনা-দৈনিক ক্রাইমসিন

নিজস্ব প্রতিনিধি ঃ

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার শায়েস্তাগঞ্জ-দেউন্দি সড়কের ফরিদপুর নামক স্থানের সড়ক দূর্ঘটনা নিহত স্কুল শিক্ষিকা সুপ্তা রাণী দাশ (৩২) এর মৃত্যুকে কেন্দ্র করে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

চালকের হাত থেকে নিজের সম্ভ্রম বাচাঁতেই চলন্ত নিএনজি গাড়ি থেকে লাফ দিয়ে মারা গেছেন বলে এমনটাই অভিযোগ করেছেন নিহত স্কুল শিক্ষিকা সুপ্তা রাণী দাশের পরিবারের লোকজন।

স্কুল ছুটির পর ধুলিয়াখাল এলাকার তার বাড়িতে ফেরার সময় স্থানীয় ফরিদপুর প্রাইমারী স্কুল এলাকায় তাকে একা পেয়ে চালক কৌশলে সিএনজিতে তুলে ভিন্ন পথে পালিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার সময় আত্মরক্ষা করতেই তিনি লাফ দিয়ে গুরুতর আহত হন।

পরে ঘটনার প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করলে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সুপ্তা ।

এ ঘটনার পর চালক দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে গেলেও পরে স্থানীয়রা তার পরিচয় সনান্ত করেছেন। নিহত স্কুল শিক্ষিকার চাচা জন্টু দাশ জানান, চুনারুঘাট উপজেলার বদরগাজী এলাকার আব্দুল মতিন (৩৫) নামে এক ড্রাইভার তাকে হবিগঞ্জ পৌছানোর কথা বলে গাড়িতে তুলেন।

সঠিক রাস্তায় না গিয়ে ভিন্ন রাস্তায় দ্রুত গতিতে গেলে চালকের অসৎ উদ্দেশ্য বুঝতে পেরে লাফ দেয় সুপ্তা।

শুক্রবার (১২ আগস্ট) পর্যন্ত লাশের ময়নাতদন্ত শেষ হয়নি, লাশ সিলেট থেকে হবিগঞ্জ পৌছলে দাহ কাজ সম্পন্ন করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তৌহিদুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে ওই শিক্ষিাকাকে একা পেয়ে অসৎ উদ্দেশ্যে ভিন্ন রাস্তায় যান। ইজ্জত বাচাতে তিনি সিএনজি থেকে লাফ দেন।

নিশাপট সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক জোৎন্সা আক্তার জানান, দূর্ঘটনার খবর পেয়ে আমরা তাকে দেখতে যাই। কিন্তু জ্ঞান না থাকায় দূর্ঘটনার প্রকৃত কারণ তার মুখ থেকে জানতে পারিনি।

হবিগঞ্জ অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিষয়টি জানতে পারার পর শিক্ষা শাখাকে তদন্ত করে প্রতিবেদনের দায়িত্ব দেয়া হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার ওসি নাজমুল হক জানান, ঘটনার খবর পেয়েছেন। তবে লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনহত ব্যবস্থা নেয়া হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত