রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন জগদীশপুর যোগেশ চন্দ্র হাই স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটিকে ব্যাংক এশিয়ার সংবর্ধনা।দৈনিক ক্রাইমসিন মাসুদ ফাউন্ডেশনের ৫ম বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও খাদ্য সামগ্রী বিতরণ। মৌলভীবাজারে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইমজা’র নির্বাচন অনুষ্ঠিত l দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় দুইজনের মৃত্যুদন্ড ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুর পৌর কিন্ডারগার্টেনে বার্ষিক পরীক্ষা অনুষ্ঠিত ।। দৈনিক ক্রাইমসিন আর্জেন্টিনা জিতলে নকআউট হারলে বিদায়, ড্র করলে সমীকরণ মেলাতে হবে । দৈনিক ক্রাইমসিন

হবিগঞ্জে দক্ষ জনশক্তি তৈরিতে আইসিটির নির্ধারিত স্থান পরিদর্শন”প্রতিমন্ত্রী- পলক -দৈনিক ক্রাইমসিন

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে উদ্যোক্তা এবং দক্ষ জনশক্তি তৈরি করার উদ্দেশ্যে হবিগঞ্জে ‘শেখ কামাল তথ্য প্রযুক্তি (আইটি) প্রশিক্ষণ ও ইনকিউবেশন সেন্টার’ স্থাপন করা হবে।

এতে প্রশিক্ষণের আগেই কাজের নিশ্চয়তার জন্য শিল্প এবং প্রশিক্ষণ প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ তৈরিসহ সব ধরনের সহায়তা দেওয়া হবে।

 

জানা গেছে, ‘শেখ কামাল তথ্য প্রযুক্তি (আইটি) প্রশিক্ষণ ও ইনকিউবেশন সেন্টার’ নির্মাণে ব্যয় হবে প্রায় ১১৫ কোটি টাকা।

বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষ প্রকল্পটি বাস্তবায়ন করবে।
শুক্রবার (২২ জুলাই২২) ইং হবিগঞ্জ সদর উপজেলার আনন্দপুর মৌজায় সেন্টারটির জন্য নির্ধারিত জায়গা পরিদর্শন করেছেন আইসিটি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

 

এ ব্যাপারে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, আইটিভিত্তিক জনশক্তি তৈরির পাশাপাশি ছোট উদ্যোক্তা এবং ফ্রিল্যান্সারদের জন্য বিশেষভাবে সহায়ক হবে আইটি ট্রেনিং ও ইনকিউবেশন সেন্টারের কার্যক্রম।

কম খরচে ইনকিউবেশন সুবিধা পাবেন উদ্যোক্তারা।

সব ধরনের অবকাঠামো সুবিধা থাকবে কেন্দ্রটিতে। এখানকার প্রশিক্ষিতরা আবার নতুন প্রশিক্ষিত জনশক্তি তৈরি করবেন। শুধু স্বাবলম্বীই নয়, আর্থিকভাবে তারা অত্যন্ত ভালো অবস্থান তৈরি করে নিতে সক্ষম হবেন তারা।

পরিদর্শনকালে প্রতিমন্ত্রীর সঙ্গে হবিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) ইশরাত জাহান, অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজরাতুন নাঈম, সহকারী কমিশনার (ভূমি) মো. ইয়াছিন আরাফাত রানাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত