বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:২০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
বিজয়নগরে হানাদার মুক্ত দিবস উদযাপন।। দৈনিক ক্রাইমসিন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটি ঘোষণা।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন ।। দৈনিক ক্রাইমসিন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক হলেন শান্ত ।। দৈনিক ক্রাইমসিন বিএনপিকে প্রতিহত করতে হবে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে পঙ্গু রহিমা বেগমের একটি ঘরের জন্য আকুতি।। দৈনিক ক্রাইমসিন মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন

হবিগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন


দৈনিক ক্রাইমসিন ডেস্ক:
কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি-শৃংখলা সর্বত্র
এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আজ ২৯ অক্টোবর (শনিবার) বাংলাদেশ পুলিশের প্রতিটি ইউনিটের ন্যায় হবিগঞ্জ জেলায়ও কমিউনিটি পুলিশিং ডে ২০২২ উদযাপন করা হয়। হবিগঞ্জ জেলা পুলিশ এবং জেলা কমিউনিটি পুলিশিং কমিটির আয়োজনে ‘কমিউনিটি পুলিশিং ডে ২০২২’ উপলক্ষ্যে বর্ণাঢ্য র্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিকেল ৪.৩০ ঘটিকায় হবিগঞ্জ সদর মডেল থানা প্রাঙ্গনে জনাব শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এর সঞ্চালনায় অত্র জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি মহোদয়ের সভাপতিত্বে প্রথমে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে কমিউনিটি পুলিশিং ডে এর শুভ উদ্বোধন ঘোষনা করেন। পরে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সম্মানিত বক্তরা জেলায় কমিউনিটি পুলিশিং এর ইতিহাস, গুরুত্ব এবং আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ ও জনগণের সম্পর্ক নিয়ে তথ্যপূর্ণ আলোচনা করেন।

অনুষ্ঠানে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার নির্বাচিত হন হবিগঞ্জ সদর থানার এসআই(নিঃ)/ মুমিনুল ইসলাম পিপিএম এবং শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য নির্বাচিত হন জনাব রোটারিয়ান মোদারিছ আলী টেুন, সভাপতি, হবিগঞ্জ পৌর কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি, হবিগঞ্জ।
সভাপতির বক্তব্যে পুলিশ সুপার মহোদয় কমিউনিটি পুলিশিং নিয়ে বলেন, “বাংলাদেশে পুলিশের পাশাপাশি সবাইকে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। আমাদের সবাইকে একেকজন যোদ্ধার মত হতে হবে। জনগনকে পুলিশের সহায়ক শক্তি হিসেবে কাজ করতে হবে। পুলিশ জনগণের সেবায় সবসময় আছে, থাকবে। আমাদের সফলতা জনগণ এবং পুলিশের সমন্বয়েই সম্ভব। মাদক, মানব পাচার, জংগীবাদসহ সকল অন্যায় অনাচার রোধে জনগণ এবং পুলিশ এক হয়ে কাজ করলেই শান্তি আসবে।”

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ নূরুল হক, সিভিল সার্জন, হবিগঞ্জ, জনাব মোহাম্মদ সাদিকুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট, হবিগঞ্জ, জনাব মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), হবিগঞ্জ, জনাব পলাশ রঞ্জন দে, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল), হবিগঞ্জ, জনাব এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সাধারণ সম্পাদক, কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি ও সাধারণ সম্পাদক, জেলা আওয়ামীলীগ, হবিগঞ্জ ও জনাব মোঃ আজমুল হোসেন, উপ-পরিচালক, এনএসআই, হবিগঞ্জ, জনাব মোতাচ্ছিরুল ইসলাম, চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদ, হবিগঞ্জ, জনাব রাসেল চৌধুরী, সভাপতি, প্রেসক্লাব, হবিগঞ্জ, বীর মুক্তিযোদ্ধা জনাব সিরাজুল হক চৌধুরী, পিপি, জেলা ও দায়রা জজ আদালত, হবিগঞ্জ, জনাব গোলাম মর্তুজা, অফিসার ইনচার্জ, সদর মডেল থানা, হবিগঞ্জ ও জেলার বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিকবৃন্দ, স্কাউট ও রোটারিয়ান এবং জেলার বিভিন্ন ইউনিটের পুলিশ সদস্যগণ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত