রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০২:৩১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন জগদীশপুর যোগেশ চন্দ্র হাই স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটিকে ব্যাংক এশিয়ার সংবর্ধনা।দৈনিক ক্রাইমসিন মাসুদ ফাউন্ডেশনের ৫ম বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও খাদ্য সামগ্রী বিতরণ। মৌলভীবাজারে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইমজা’র নির্বাচন অনুষ্ঠিত l দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় দুইজনের মৃত্যুদন্ড ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুর পৌর কিন্ডারগার্টেনে বার্ষিক পরীক্ষা অনুষ্ঠিত ।। দৈনিক ক্রাইমসিন আর্জেন্টিনা জিতলে নকআউট হারলে বিদায়, ড্র করলে সমীকরণ মেলাতে হবে । দৈনিক ক্রাইমসিন

হবিগঞ্জের মাধবপুরে মুক্তিযুদ্ধাদের স্মার্ট কার্ড বিতরণ-দৈনিক ক্রাইমসিন

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় হতে ইস্যুকৃত হবিগঞ্জের মাধবপুরে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে। শনিবার (১৩ আগস্ট) সকাল ১১ টায় মাধবপুর উপজেলা পরিষদ মিলনায়তন (স্বচ্ছতায়) বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবপুর – চুনারুঘাট (হবিগঞ্জ -৪) আসনের সাংসদ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মো: মাহবুব আলী এমপি।

মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান, উপজেলার সকল সরকারি অফিসগুলোতে জাতির শ্রেষ্ঠ সন্তানরা কোনো কাজে আসলে তাদেরকে হাতে থাকা অন্য কাজ রেখেও যাতে সময় দেওয়া সহ তাদের যথাযথ মূল্যায়ণ করা হয়, তিনি বলেন উপজেলার জনপ্রতিনিধি গণের সাথে পরামর্শক্রমে বিভিন্ন কাজ করা হয়,সমাজের লোকজন যাকে সম্মান করে কিন্তু কোনো পদে নেই তাদেরকেও সম্মান জানানো, তিনি আরো বলেন সকল সাংবাদিকদের যাতে সম্মান করা হয়, তারা আমাদের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের ও বিভিন্ন বিষয়ের সংবাদ তুলে ধরেন।প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিমান প্রতি মন্ত্রী।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের জন্য আমার চেয়ারের পাশে একটি চেয়ার সব সময় বরাদ্দ রাখব বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: আব্দুর রাজ্জাক।

এছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ রহম আলী, সাধারণ সম্পাদক মোঃ আতিকুর রহমান আতিক, মাধবপুর পৌরসভার মেয়র মোঃ হাবিবুর রহমান মানিক, উপজেলা পরিষদের উপজেলা ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সন্তান মোঃ মজিবউদ্দীন তালুকদার ওয়াসিম সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওসমান ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এবং সাংবাদিক বৃন্দ।

অনুষ্ঠানে উপজেলার ৪১০ জন মুক্তিযোদ্ধাদের মধ্যে প্রথম ধাপে ২০১ জন মুক্তিযোদ্ধাকে ডিজিটাল সনদ ও স্মার্ট আইডি কার্ড প্রদান করা হয়। এবং অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মো: রফিকুল নাজিম।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত