রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:২১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
মৌলভীবাজার কমলগঞ্জে ৬৩ বোতল বিদেশি মদসহ আটক ১।। দৈনিক ক্রাইমসিন জেলা পুলিশের আয়োজনে ’আধুনিক শহর ও সড়ক ভাবনা’ শীর্ষক সুধী সমাবেশ অনুষ্ঠিত । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে গাঁজা সহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার । দৈনিক ক্রাইমসিন রঘুনন্দন রেঞ্জ ৪৩৬০ হেক্টর বন রক্ষায় জনবল ১৮জন  ll দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে মাদক ব্যবসায়ীদের সাথে দেখা করতে এসে ভারতীয় নাগরিক অরুন আটক l দৈনিক ক্রাইমসিন কেমন আছেন সৌদির সেই ফুটবলার ।দৈনিক ক্রাইমসিন কোনো ব্যাংক চেক ডিজঅনার মামলা করতে পারবে না: হাইকোর্ট ।দৈনিক ক্রাইমসিন

স্কুলছাত্রী অদিতি হত্যায় কোচিং শিক্ষক রনিকে ৩ দিনের রিমান্ডে।। দৈনিক ক্রাইমসিন

স্টাফ রিপোর্টার:

নোয়াখালীতে আলোচিত চাঞ্চল্যকর অষ্টম শ্রেণির এক ছাত্রীকে গলা ও হাতের রগ কেটে করে জবাই করে হত্যার প্রধান আসামী কোচিং শিক্ষক আবদুর রহিম রনিকে ৩ দিনের রিমান্ড দিয়েছে আদালত।

শুক্রবার বিকালে নোয়াখালী আমলী নং-১ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিট্টেট মোঃ এমদাদ এ রিমান্ড আবেদন মঞ্জুর করেন।এরআগে,বিকেলে রনির ১০ দিন রিমান্ড চেয়ে আদালতে হাজির করে পুলিশ।রিমান্ড মঞ্জুর শেষে আসামিকে থানায় নেওয়া হয়েছে।

নিহত ওই স্কুল ছাত্রী তাসমিয়া হোসেন অদিতি (১৪) নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী এবং পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের লক্ষীনারায়ণপুর মহল্লার মৃত রিয়াজ হোসেনের মেয়ে। তার মা স্থানীয় একটি বেসরকারি বিদ্যালয়ের শিক্ষিকা।বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে অদিতির বাড়িতে শিক্ষার্থীর নিজ বাসায় এ ঘটনা ঘটে।পার্শ্ববর্তী ভাড়াটিয়াগণও প্রতিদিনের ন্যায় দরজা বন্ধ থাকায় তারাও কিছু অনুমান করতে পারেনি। পরবর্তীতে ভিকটিমের মা দরজা খুলে ভিকটিমের রুম বন্ধ পাওয়ায় ভিকটিমকে খোঁজ করতে থাকে। এক পর্যায়ে ভিকটিমের মা বাসার পেছনের দিকে জানালা দিয়ে দেখে তার মেয়ে গলাকাটা রক্তাক্ত ও বিবস্ত্র অবস্থায় বিছানায় পড়ে আছে।দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে ভিকটিমের মা তার মেয়েকে রক্তাক্ত নিথর দেহ বিছানায় পড়ে থাকতে দেখে।

৬ ঘন্টায় চাঞ্চল্যকর এ ঘটনার রহস্য উদঘাটন করা হয়েছে।
কি বা কেন এ হত্যা করেছে তার গৃহশিক্ষক বা তার সাথে কে কে ছিলো কার নির্দেশে এ হত্যাকান্ড করেছে বিস্তারিত জিজ্ঞাসাবাদ করে জানা যাবে।
আলোচিত এ মামলায় একযোগে থানা পুলিশ,ডিবি, পিবিআই,সিআইডি যৌথভাবে কাজ করেছে। তাৎক্ষনিক অভিযান চালিয়ে সন্দেহকারী শিক্ষক রনি,পরে আসামী মো.সাঈদকে (২০) ও ইসরাফিলকে আটক করা হয়। আরও অধিকতর তদন্তের জন্য বিজ্ঞ আদালতে ১০ দিনের রিমান্ড চাওয়া হয়েছে আদালত আসামিদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে।
পরবর্তী আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত