রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
মৌলভীবাজার কমলগঞ্জে ৬৩ বোতল বিদেশি মদসহ আটক ১।। দৈনিক ক্রাইমসিন জেলা পুলিশের আয়োজনে ’আধুনিক শহর ও সড়ক ভাবনা’ শীর্ষক সুধী সমাবেশ অনুষ্ঠিত । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে গাঁজা সহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার । দৈনিক ক্রাইমসিন রঘুনন্দন রেঞ্জ ৪৩৬০ হেক্টর বন রক্ষায় জনবল ১৮জন  ll দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে মাদক ব্যবসায়ীদের সাথে দেখা করতে এসে ভারতীয় নাগরিক অরুন আটক l দৈনিক ক্রাইমসিন কেমন আছেন সৌদির সেই ফুটবলার ।দৈনিক ক্রাইমসিন কোনো ব্যাংক চেক ডিজঅনার মামলা করতে পারবে না: হাইকোর্ট ।দৈনিক ক্রাইমসিন

সিলেটে মোবাইল সংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত।। দৈনিক ক্রাইমসিন

স্টাফ রিপোর্টার সিলেট:

চ্যানেল আই এর সিলেট প্রতিনিধি ও মোজো এক্সপার্ট সাদিকুর রহমান সাকী’র আয়োজনে দিনব্যাপী মোবাইল সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। সিলেট জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত প্রশিক্ষণে বিভাগের বিভিন্ন উপজেলার প্রায় দেড়শো জন প্রশিক্ষণার্থী অংশ নেন।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৮টা শুরু হওয়া প্রশিক্ষণে মোজা বিশেষজ্ঞ ও প্রশিক্ষক ড. জামিল খান মোবাইল সাংবাদিকতা ও বেশ কয়েকটি বিষয়ের উপর দিনব্যাপী প্রশিক্ষণ প্রদান করেন।

সন্ধ্যায় আয়োজন করা হয় সমাপনী ও সনদ বিতরণী অনুষ্ঠানের। সাদিকুর রহমান সাকীর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত সনদ বিতরণ করেন সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের ডিভিশন প্রধান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল, সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর রেজওয়ান আহমেদ, দৈনিক যুগভেরীর ভারপ্রাপ্ত সম্পাদক অপুুর্ব শর্মা, সিলেট ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন ইমজার সাধারণ সম্পাদক এন টিভির সিলেট ব্যুরো প্রধান মারুফ আহমদ। এছাড়া আরও বক্তব্য রাখেন মোজা বিশেষজ্ঞ ও প্রশিক্ষক ড. জামিল খান, সিলেট উইমেন্স জার্নালিস্ট ক্লাবের সভাপতি সুবর্ণা হামিদ। এছাড়া প্রশিক্ষণার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আলী আহসান হাবিব, এ কে এম তুহাম, মইনুদ্দিন মিলন, জয়নাল আজাদ, কামরুল ইসলাম জনি, মোঃ হানিফ উদ্দিন সুমন, মোহাম্মদ আব্দুল্লাহ, মাছনুনা জামান মাসছি, সন্দীপ শুভ, জিল্লুর রহমান জিল্লু, লিমন তালুকদার, রুমানা আরফিন, মোঃ আব্দুল মান্নান সহ অন্যান্যরা।

সমাপনীয় অনুষ্ঠানে সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক বলেন বর্তমান ডিজিটাল বাংলাদেশে মোবাইল সাংবাদিকতার গুরুত্ব অনেক। এজন্য এর অপপ্রয়োগ বন্ধ করে এর সঠিক চর্চা করার জন্য এধরণের প্রশিক্ষণ বেশি বেশি করা দরকার। আগামীতে এমন আয়োজনে তিনি সর্বাত্নক সহযোগিতার আশ্বাস জানানোর পাশাপাশি এই আয়োজনের ধারাবাহিকতা বজায় রাখার আহবান জানান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত