বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:২০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
বিজয়নগরে হানাদার মুক্ত দিবস উদযাপন।। দৈনিক ক্রাইমসিন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটি ঘোষণা।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন ।। দৈনিক ক্রাইমসিন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক হলেন শান্ত ।। দৈনিক ক্রাইমসিন বিএনপিকে প্রতিহত করতে হবে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে পঙ্গু রহিমা বেগমের একটি ঘরের জন্য আকুতি।। দৈনিক ক্রাইমসিন মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত-দৈনিক ক্রাইমসিন

মোহাম্মদ রায়হান বারিঃ নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি :

রবিবার (২২ মে) বিকেল ৫টায় সিদ্ধিরগঞ্জ থানা কম্পাউন্ডে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিদ্ধিরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান এর সভাপতিত্বে ও উপ-পরিদর্শক সৈয়দ আজিজুল হকের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মোহাম্মদ নাজমুল হাসান।

অনুষ্ঠানে একমাত্র সংরক্ষিত এক নারী কাউন্সিলর ছাড়া অন্য কোনো জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন। এছাড়াও এ অনুষ্ঠানে বিভিন্ন শ্রেনী পেশার নেতৃত্বস্থানীয় শীর্ষ কোন ব্যক্তির উপস্থিতি লক্ষ্য করা যায়নি।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসানের সামনেই স্থানীয় এলাকাবাসী কাউন্সিলরদের অনুপস্থিতি নিয়ে আলোচনা সমালোচনা শুরু করেন। অনুষ্ঠানে ক্ষোভ প্রকাশ করে অনেকেই বলেন স্থানীয় কাউন্সিলরদের ছত্রছায়ায় কিশোর গ্যাংয়ের সদস্যরা দিনদিন বেপরোয়া হয়ে উঠছে। তারা সবই জানেন কাদের কাদের ছেলে কিশোর গ্যাংয়ের সাথে জাড়িত।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত নাসিক ৭ নং ওয়ার্ডের এক বাসিন্দা বলেন, আমাদের এলাকায় কিশোরগ্যাং, মাদকের ছড়াছড়ি পুলিশ কাজ করলেও জনপ্রতিনিধিদের নেই কোন খেয়াল।

এদিকে নাসিক ৬ নং ওয়ার্ডের এক বাসিন্দা পুলিশকে উদ্দেশ্যে করে বলেন, এতো বড় একটি ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হলো কিন্তু দুঃখের বিষয় হচ্ছে আমাদের নাসিক ৪, ৫, ৬ নং ওয়ার্ডের একজন সংরক্ষিত নারী কাউন্সিলর ছাড়া অন্য কোনো কাউন্সিলরের উপস্থিতি নেই। তারা এতোটাই ব্যস্ত যে একটু সময় পায় না অনুষ্ঠানে উপস্থিত হওয়ার।

ক্ষোভ প্রকাশ করে দৈনিক সময়ের আলোর সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি রাশেদুল কবির অনু বলেন, প্রতিমাসে থানা আয়োজিত ওপেন হাউজ ডে পালন করা হয়। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় হলো সিদ্ধিরগঞ্জ থানায় ১০টি ওয়ার্ড রয়েছে। এখানে ১০ জন পুরুষ কাউন্সিলর রয়েছে। আমি কখনোই দেখিনি ওপেন হাউজ ডে অনুষ্ঠানে ১০ জন কাউন্সিলর একসাথে উপস্থিত ছিলেন। আজকেও একজন পুরুষ কাউন্সিলর উপস্থিত নেই শুধু একজন নারী সংরক্ষিত কাউন্সিলর ছাড়া।

আমি মনে করি কিশোর গ্যাং মাদক নির্মূল ও সন্ত্রাস দমনে অবশ্যই পুলিশের সাথে স্থানীয় জনপ্রতিনিধিদের একসাথে কাজ করতে হবে। তাহলেই মাদক, কিশোর গ্যাং, ইভটিজিংমুক্ত সুন্দর একটি সামাজিক পরিবেশ গড়া তোলা সম্ভব হবে।

প্রধান অতিথির বক্তব্যে নাজমুল হাসান বলেন, আমরা আপনাদের মতামত শুনেছি। আপনাদের কথাগুলো মাথায় রেখেই আমরা কাজ করবো। তবে অনেকেই মুখে মুখে অনেক কিছু বলেন কাজের সময় তাদেরকে পাওয়া যায় না। সিদ্ধিরগঞ্জে কোন কিশোর গ্যাং থাকবে না, কোন ইভটিজিং হবে না, কোন চাঁদাবাজি হবে না। কেউ চাঁদা দাবী করলে থানার ওসিকে জানাবেন প্রয়োজনে আমাকে জানাবেন। চাঁদাবাজদের ছাড় দেওয়া হবে না। আপনারা পুলিশকে সহযোগীতা করলে সিদ্ধিরগঞ্জ অপরাধ মুক্ত হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত