বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
বিজয়নগরে হানাদার মুক্ত দিবস উদযাপন।। দৈনিক ক্রাইমসিন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটি ঘোষণা।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন ।। দৈনিক ক্রাইমসিন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক হলেন শান্ত ।। দৈনিক ক্রাইমসিন বিএনপিকে প্রতিহত করতে হবে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে পঙ্গু রহিমা বেগমের একটি ঘরের জন্য আকুতি।। দৈনিক ক্রাইমসিন মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন

শীতলক্ষ্যার দুই পাশে পরিচ্ছন্ন অভিজান

মোহাম্মদ রায়হান বারিঃ নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি

আমাদের নগর আমরাই পরিচ্ছন্ন রাখব” স্লোগানে ১৮ মে বুধবার সকালে ১৫নং ওয়ার্ডের মন্ডলপাড়া ব্রীজ থেকে শীতলক্ষ্যা পর্যন্ত ওয়াকওয়ের দুইপাশে এবং লেকের মধ্যে ভাসমান ভেলা তৈরী করে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালিত হয়।

অভিযানে ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস স্বশরীরে উপস্থিত থেকে পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করেন। অভিযানে ওয়ার্ডের নতুন জিমখানা সমাজ উন্নয়ন সংসদ, ঋষিপাড়া সমাজ উন্নয়ন সংসদ ও উত্তর র‌্যালীবাগান সমাজ উন্নয়ন সংসদের সদস্যগন অংশগ্রহণ করেন।

অভিযান শেষে কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস বলেন, আমরা ইতোপূর্বে ওয়ার্ডের বিভিন্ন এলাকা এবং ওয়ার্ডের বাহিরেও শেখ রাসেল পার্কে পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করেছিলাম। কিন্তু বৈশ্বিক মহামারী কোভিড-১৯ এর আঘাতে আমাদের কাজে ব্যাঘাত ঘটে। তখন আমরা কোভিড-১৯ মোকাবেলায় বিভিন্ন কর্মসূচী পালন করতে থাকি। আজ থেকে আবার আমাদের কর্মসূচী শুরু হল। এখন থেকে ধারাবাহিকভাবে ওয়ার্ডের বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালিত হবে।

তিনি আরও বলেন, সিটি কর্পোরেশন জনগনের প্রতিষ্ঠান। কাজেই এই লেকসহ সকল সম্পদই জনগনের সম্পদ। তাই সিটি কর্পোরেশনের পাশাপাশি জনগনকেও এই সম্পদ রক্ষনাবেক্ষনের দায়িত্ব নিতে হবে।

সামনে বর্ষা মৌসুম, এ সময় এডিস মশার প্রকোপ বেড়ে যাতে ডেঙ্গুর বিস্তার না ঘটে সেদিকে খেয়াল রাখার জন্য ওয়ার্ডবাসীর প্রতি বিশেষভাবে অনুরোধ জানান। আপনার বাড়ীর চারপাশ পরিচ্ছন্ন রাখুন, তিন দিনের বেশি জমানো পানি ফেলে দিন, নিজে সুস্থ্য থাকুন অন্যকেও সুস্থ্য থাকতে সহযোগিতা করুন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত