রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:৩৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
মৌলভীবাজার কমলগঞ্জে ৬৩ বোতল বিদেশি মদসহ আটক ১।। দৈনিক ক্রাইমসিন জেলা পুলিশের আয়োজনে ’আধুনিক শহর ও সড়ক ভাবনা’ শীর্ষক সুধী সমাবেশ অনুষ্ঠিত । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে গাঁজা সহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার । দৈনিক ক্রাইমসিন রঘুনন্দন রেঞ্জ ৪৩৬০ হেক্টর বন রক্ষায় জনবল ১৮জন  ll দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে মাদক ব্যবসায়ীদের সাথে দেখা করতে এসে ভারতীয় নাগরিক অরুন আটক l দৈনিক ক্রাইমসিন কেমন আছেন সৌদির সেই ফুটবলার ।দৈনিক ক্রাইমসিন কোনো ব্যাংক চেক ডিজঅনার মামলা করতে পারবে না: হাইকোর্ট ।দৈনিক ক্রাইমসিন

শিক্ষক হত্যাও নির্যাতনের প্রতিবাদে নাসিরনগরে মানববন্ধন অনুষ্টিত-দৈনিক ক্রাইমসিন

মোঃ আব্দুল হান্নানঃ-নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা

সাভারে শিক্ষক হত্যা ও নড়াইলে শিক্ষক নির্যাতনের প্রতিবাদে আজ শনিবার সকাল ১১ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের উপস্থিতিতে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গনে সাধারণ শিক্ষকদের ব্যানারে এ মানববন্ধন অনুষ্টিত হয়।

বিজয়লক্ষ্মী স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক নির্মল চৌধুরীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন নাসিরনগর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জামিল ফোরকান, প্রভাষক মাইনুদ্দিন ভূইয়া শান্ত, প্রভাষক ক্ষমা রানী রায়, উপজেলা মাধ্যমিক বেসরকারি শিক্ষক সমিতির সভাপতি আতাউর রহমান গিলমান, আশুতোষ পাইলট উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম, ফান্দাউক পণ্ডিতরাম উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, সৈয়দ ওয়ালীউল্লা স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সঞ্জিত দাস, গুনিয়াউক উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, দাঁতমণ্ডল এরফানিয়া আলিম মাদ্রাসার শিক্ষক জাহের মিয়া ও প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি নুরে আলম প্রমুখ।

মানববন্ধনে শিক্ষকরা বলেন দেশে বিভিন্ন সময় শিক্ষকদের ওপর হামলা হয় কিন্তু সঠিক বিচার হয় না। যে দেশে প্রধানমন্ত্রী শিক্ষকবান্ধব, সে দেশে শিক্ষকদের এমন হত্যা, নির্যাতন মেনে নেওয়া যায় না। নড়াইলের শিক্ষককে যখন জুতার মালা পরানো হয়েছে এটা শুধু একজন শিক্ষককে পরানো হয়নি। সারা দেশের শিক্ষককে সমাজকে জুতার মালা পরানো হয়েছে। প্রভাষক উৎপল কুমার সরকারকে হত্যার মাধ্যমে দেশের সব শিক্ষকদের হত্যা করা হয়েছে বলে মন্তব্য করেন তারা।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত