বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
বিজয়নগরে হানাদার মুক্ত দিবস উদযাপন।। দৈনিক ক্রাইমসিন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটি ঘোষণা।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন ।। দৈনিক ক্রাইমসিন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক হলেন শান্ত ।। দৈনিক ক্রাইমসিন বিএনপিকে প্রতিহত করতে হবে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে পঙ্গু রহিমা বেগমের একটি ঘরের জন্য আকুতি।। দৈনিক ক্রাইমসিন মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন

কমলগঞ্জের শমশেরনগরে দোকান চুরি কিশোর গ্যাংকের ৪ চোর আটক – মোবাই ফোন উদ্ধার।। দৈনিক ক্রাইমসিন

মাসুম আহমদ স্টাফ রিপোর্টার মৌলভীবাজার:

 মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে দোকান চুরির ঘটনা চার জন কিশর গ্যাংকে আটক করে পুলিশ ।

মঙ্গলবার দিবাগত রাতে শমশেরনগর বাজারের রেলওয়ে স্টেশন রোডের রিপন টেলিকম দোকানের টিনের চাল কেটে প্রেবেশ করে এক দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়।

রিপন টেলিকম দোকানে মালিক কমলগঞ্জ থানা একটি চুরির অভিযোগ দায়ের করেন। রিপন আহমেদ জানান প্রায় দশ থেকে ১২ লক্ষ টাকার মালামাল নগদ টাকাসহ চুরি হয়েছে।

চুরির অভিযোগে বৃহস্পতিবার সকালে শমশেরনগর পুলিশ ফাঁড়ি বনিকল্যান সমিতির ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ ৪ কিশোর গ্যংকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত দুই দিনে শমশেরনগর পুলিশ ফাঁড়ি ইনচার্জ ওসি তদন্ত অফিসার মোশাররফ হোসেনের নেতৃত্বে এস আই সোহেল রানা, এস আই আব্দুর রহমান, এ এস আই বাবুল হোসেন সঙ্গি ফোর্স সহ ২৬ টি মোবাইল ফোন নগদ ৩৫০০ টাকা উদ্ধার করা হয় এবং বিভিন্ন সরঞ্জাম সহ মোবাইল কার্ড, এমবি কার্ড উদ্ধার করা হয়

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, শমশেরনগর ইউনিয়নের কেছুলুট গ্রামে আনোয়ার হোসেন ছেলে জামি মিযা(১৮) একিই গ্রামে কপিল মিয়ার ছেলে জিহাদ মিযা (১৫), হরমুজ মিযার ছেলে রুহুল আমিন, আবদাল হেসেনের ছেলে তামিম মিযা (১৫) কে আটক করা হয়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই সোহেল রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন দোকানের টিনের চালা কেটে ভিতরে প্রবেশ করে নগদ টাকাসহ চুরি করে ।চোরাই কৃত এ মাল উদ্ধার করা হয। পরবর্তীতে দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী চার ’জনকে গ্রেপ্তার করে কমলগঞ্জ থানায় প্রেরন করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত