বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৪৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
বিজয়নগরে হানাদার মুক্ত দিবস উদযাপন।। দৈনিক ক্রাইমসিন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটি ঘোষণা।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন ।। দৈনিক ক্রাইমসিন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক হলেন শান্ত ।। দৈনিক ক্রাইমসিন বিএনপিকে প্রতিহত করতে হবে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে পঙ্গু রহিমা বেগমের একটি ঘরের জন্য আকুতি।। দৈনিক ক্রাইমসিন মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন

লেগুনা ও মালবাহী পিক-আপের মুখোমুখি সংঘর্ষ আহত ৫জন-দৈনিক ক্রাইমসিন

সোহাগ মিয়া, মাধবপুর প্রতিনিধি ঃ

ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার হরিতলা বাদশা কোম্পানির গেইট এলাকায় যাত্রীবাহী লেগুনা ও মালবাহী পিক-আপের মুখোমুখি সংঘর্ষ ঘটে। যাত্রীবাহী লেগুনার চালকসহ ৫ জন আহত হয়েছেন।গাড়ি দুটিরই সামনে ড্রাইভার বসার সিট পর্যন্ত দুমড়ে-মুচড়ে যায়।স্থানীয়রা আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়,বুধবার(২০জুলাই) সকাল ১১ঃ৩০ মিনিটের দিকে মাধবপুর থেকে ছেড়ে আসা যাত্রীবাহী লেগুনা গাড়িটি উপজেলার হরিতলা বাদশা কোম্পানির কাছে পৌছলে একটি মালবোঝাই মাধবপুরগামী (ঢাকা মে.ন১১৮০০২)পিক-আপের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকসহ ৫ জন যাত্রী আহত হন। আহতদের এলাকাবাসী উদ্ধার করে হবিগন্জ সদর হাসপাতালে পাঠায়।

আহতরা হলেন-বাঘাসুরা ইউনিয়নের মানিকপুর গ্রামের মোঃ শাহ-আলম মিয়ার স্ত্রী মোছাঃ মনোয়ারা বেগম(৩৫),একই গ্রামের মৃতঃ আছিব আলীর ছেলে মোঃ আবুল হোসেন (২৭),তাঁর স্ত্রী মোছাঃ সোনিয়া বেগম(২৩),মেয়ে ঝর্ণা ও ছেলে বাবু গুরুতর আহত হয়।

শায়েস্তাগন্জ হাইওয়ে থানার ওসি সালেহ আহমেদ জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসকর্মী, মাধবপুর থানা পুলিশ সহ আমরা আসছি। দুমড়ে-মুচড়ে যাওয়া পিক-আপ(ঢাকা মেট্রো ন-১১-৮০০২) গাড়িটি জব্দ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে..।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি সালেহ আহমেদ দুর্ঘটনাস্থল পরিদর্শন করে এলাকাবাসীদের সামনে সচেতনতামূলক বক্তব্য রাখেন।এসময় তিনি বলেন,আমরা মানুষ মানুষের সেবা করার জন্যই মানুষ।
আপনারা যারা মোটর সাইকেল চালান দয়া করে নিজের জীবন বাঁচাতে হলেও হেমলেট ব্যবহার করবেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত