বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:২৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
বিজয়নগরে হানাদার মুক্ত দিবস উদযাপন।। দৈনিক ক্রাইমসিন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটি ঘোষণা।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন ।। দৈনিক ক্রাইমসিন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক হলেন শান্ত ।। দৈনিক ক্রাইমসিন বিএনপিকে প্রতিহত করতে হবে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে পঙ্গু রহিমা বেগমের একটি ঘরের জন্য আকুতি।। দৈনিক ক্রাইমসিন মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন

রূপগঞ্জে অটোরিক্সা স্ট্যান্ডে চাঁদাবাজী-দৈনিক ক্রাইমসিন

মোহাম্মদ রায়হান বারি নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি :

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অটোরিক্সা স্ট্যান্ডে চাঁদাবাজিকে কেন্দ্র করে চাঁদাবাজ আমিন ভেন্ডারী গ্রুপ ও মিন্টু গ্রুপের মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের অন্তত ৬ জন আহত হয়েছে বলে জানা গেছে।

সোমবার সন্ধ্যায় উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নতুন বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, উপজেলার গোলাকান্দাইল নতুন বাজার অটো স্ট্যান্ড এলাকায় ১৫০টি অটোরিকশা নিয়ন্ত্রণ করেন আমিন ভেন্ডারি নামে একজন। এখান থেকে মাসে প্রায় দেড় লাখ টাকা চাঁদা তোলা হয়। এদিকে এ স্ট্যান্ডের নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা করেন মিন্টু নামে আরেকজন। সোমবার সকালে এ দিয়ে আমিন ভেন্ডারী গ্রুপ ও মিন্টু গ্রুপের লোকজনের মাঝে বাকবিতন্ডা ও তর্কবিতর্ক হয়। পরে সন্ধ্যায় দু’পক্ষের লোকজন ধারালো অস্ত্রশস্ত্র ও পিস্তলসহ রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় আধিপত্য বিস্তার করতে দুইপক্ষ কয়েক রাউন্ড গুলি ছুড়ে। এসময় তারা একপক্ষ আরেক পক্ষকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে। এসময় কয়েকটি অটোরিকশা ও একটি মোটরসাইকেল ভাংচুর করেন তারা। এসময় উভয়পক্ষের মাছুম, লিটন, শাহজাহান, ইব্রাহিমসহ ৬ জন আহত হয়েছে। এদের মধ্যে মাসুম নামে এক যুবক গুরুতর আহত হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বাকীদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত