বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
বিজয়নগরে হানাদার মুক্ত দিবস উদযাপন।। দৈনিক ক্রাইমসিন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটি ঘোষণা।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন ।। দৈনিক ক্রাইমসিন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক হলেন শান্ত ।। দৈনিক ক্রাইমসিন বিএনপিকে প্রতিহত করতে হবে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে পঙ্গু রহিমা বেগমের একটি ঘরের জন্য আকুতি।। দৈনিক ক্রাইমসিন মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন

মৌলভীবাজার জেলা বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ।। দৈনিক ক্রাইমসিন

মাসুম আহমদ স্টাফ রিপোর্টার মৌলভীবাজার: রাজধানীর পল্লবীসহ দেশব্যাপী বিএনপি’র চলমান কর্মসূচিতে পুলিশের গুলিবর্ষণ, বনানীতে শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের উপস্থিতিতে আওয়ামী সন্ত্রাসীরা হামলা চালিয়ে বিএনপি জাতীয় স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, ঢাকা আসার পথে মনোহরগঞ্জে বিএনপি’র ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুল তাঁর সহধর্মিনী, তাবিথ আউয়ালের ওপর আওয়ামী সন্ত্রাসীদের হামলা এবং আওয়ামী সন্ত্রাসীদের নৃশংস হামলায় যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ এর সুনামগঞ্জের গ্রামের বাড়িতে হামলা,অগ্নিসংযোগের প্রতিবাদে মৌলভীবাজার জেলা বিএনপি’র উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরে মৌলভীবাজার জেলা বিএনপির উদ্যোগে দলীয় নেতাকর্মীরা জেলাশহরের প্রেসক্লাবের মোড় থেকে বিক্ষোভ মিছিল বের করে কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন সাবেক পৌর মেয়র ও জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ফয়জুল করিম ময়ুন, সহ সভাপতি মো.হেলু মিয়া, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বকসী মিসবাহ উর রহমান, জেলা কৃষক দলের আহবায়ক শামীম আহমেদ, সাংস্কৃতিক সম্পাদক মারুফ আহমেদ, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান নিজাম, যুগ্ম সম্পাদক শামীম জাফর, সাংগঠনিক সম্পাদক সফিউর রহমান,সৈয়দ ফয়সল,স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ইসহাক চৌধুরী মামনুন,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান, যুগ্ম সম্পাদক মুহিবুর রহমান সাজিব,সেকিম আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ,সদর উপজেলা ছাত্রদলের আহবায়ক জাবেদ আলী নাইম,পৌর ছাত্রদলের সদস্য সচিব সুলতান আহমদ টিপু ও মৌলভীবাজার সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক জনি আহমদ।

প্রতিবাদ সমাবেশ বক্তারা বলেন – বর্তমান কর্তৃত্ববাদী ও নিষ্ঠুর আওয়ামী সরকারের আমলে কারো জীবনেরই কোন নিরাপত্তা নেই, ঘর থেকে বেরিয়ে এসে আবার ঘরে নিরাপদে ফিরতে পারবে কি না সেটির কোন নিশ্চয়তা নেই। আওয়ামী লীগ সরকার গণবিক্ষোভের ভয়ে বিএনপি’র ওপর পৈশাচিক আক্রমণের মাত্রা বৃদ্ধি করেছে। এই কারণে তারা বিরোধী দলের গণতান্ত্রিক কর্মসূচির ওপর বন্দুকের ভাষা ব্যবহার করছে। আর এই নিষ্ঠুর আক্রমণে শীর্ষ নেতৃবৃন্দসহ তৃণমূলের নেতাকর্মীরাও রেহাই পাচ্ছে না। সহিংস হামলা, গুলিবর্ষণ, মিথ্যা মামলা ও গ্রেফতারের এমনই হিড়িক শুরু হয়েছে যে, সরকার এর মাধ্যমে গণতন্ত্রকেই বন্দী করতে চিরস্থায়ী বন্দোবস্ত করার পাঁয়তারা করছে। আইন শৃঙ্খলা বাহিনী এখন সরকারের দলীয় এজেন্ডা বাস্তবায়ন করছে । তারা এখন রাষ্ট্রের বাহিনী নয়, এরা আওয়ামী লীগের অবৈধ ক্ষমতার প্রহরী। আজ বেগম সেলিমা রহমান, বরকত উল্লাহ বুল এবং তাবিথ আউয়ালকে গুরুতর আহত করার ঘটনা বর্তমান সরকারের ভয়াবহ দুঃশাসনে আরও একটি মাত্রা যোগ হলো। দানবীয় শক্তির এহেন হিংস্র বহিঃপ্রকাশের বিরুদ্ধে দেশবাসী বিক্ষোভে ফেটে পড়েছে। এই সরকারের বিদায় এখন নিশ্চিত। অবিলম্বে উল্লিখিত বর্বরোচিত ও কাপুরুষোচিত বর্বর ঘটনার হামলাকারী আওয়ামী সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর আহবান জানান ও হামলায় আহতদের আশু সুস্থতা কামনা করেন।

এতে ছাত্রদল,যুবদল,কৃষক দল,স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত