বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
বিজয়নগরে হানাদার মুক্ত দিবস উদযাপন।। দৈনিক ক্রাইমসিন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটি ঘোষণা।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন ।। দৈনিক ক্রাইমসিন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক হলেন শান্ত ।। দৈনিক ক্রাইমসিন বিএনপিকে প্রতিহত করতে হবে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে পঙ্গু রহিমা বেগমের একটি ঘরের জন্য আকুতি।। দৈনিক ক্রাইমসিন মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন

মৌলভীবাজারে রায় শুনে আদালতের কাঠগড়া থেকে পালালো আসামী।। দৈনিক ক্রাইমসিন

মাসুম আহমদ স্টাফ রিপোর্টার মৌলভীবাজার: রায় শুনে মৌলভীবাজার যুগ্ম জেলা জজ ২য় আদালতের কাঠগড়া থেকে পালিয়ে গেছেন বাবলু মিয়া নামে এক সাজা প্রাপ্ত আসামী।

এ ঘটনায় মৌলভীবাজার মডেল থানার ইন্সপেক্টের দীপংকর বাদী হয়ে বুধবার মৌলভীবাজার মডেল থানায় এমটি মামলা দায়ের করেছেন। এদিকে সংশ্লিষ্ট আদালত পালিয়ে যাওয়া সাজা প্রাপ্ত আসামীকে গ্রেফতার করতে পুলিশ সুপারকে লিখিত ভাবে অবগত করেছেন। মঙ্গলবার মৌলভীবাজার যুগ্ম জেলা জজ ২য় আদালতে সাঞ্চল্যকর এই ঘটনা ঘটে।

কোর্ট পুলিশ, সংশ্লিষ্ট মামলার আইনজীবি ও আদালত সূত্রে জানা যায়, সৈয়দা লতিফা তালুকদার বাদী হয়ে সদর উপজেলার বলিয়ারভাগ গ্রামের মো: মতলিব মিয়ার ছেলে বাবলু মিয়া’কে আসামী করে এনআই এ্যাক্টের একটি মামলা করেন (মামলা নং ৪৭৭/১৯)। দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার ছিল চুড়ান্ত রায়ের দিন। বিচারক জিহাদুর রহমান আসামীকে বিনাশ্রম ১ বছরের কারাদন্ড ও চেকে উল্লেখিত ৮লক্ষ টাকা পরিশোধের রায় দেন। রায় শুনেই আসামী বাবলু মিয়া কৌশলে আদালতের কাঠগড়া থেকে পালিয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি।

কোর্ট পুলিশ ইনচার্জ ইউসুফ আলী বলেন, রায় শুনার পর কৌশলে আসামী আদালত কাঠগড়া থেকে পালিয়ে যায়, পরে তাকে অনেক খোঁজাখুজি করে গ্রেফতার করা সম্ভব হয়নি। দায়িত্বরত পুলিশের অবহেলার কারণে এমনটি হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কিছু প্রতারণ আছে যারা আগ থেকেই টের পেয়ে পালিয়ে যায়। সে এই সুযোগকে কাজে লাগিয়েছে বাবলু।

মৌলভীবাজার মডেল থানার ওসি (তদন্ত) রবিউল হক বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামীকে গ্রফেতার করতে আমাদের চেষ্ট অব্যাত আছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত