রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:২৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন জগদীশপুর যোগেশ চন্দ্র হাই স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটিকে ব্যাংক এশিয়ার সংবর্ধনা।দৈনিক ক্রাইমসিন মাসুদ ফাউন্ডেশনের ৫ম বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও খাদ্য সামগ্রী বিতরণ। মৌলভীবাজারে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইমজা’র নির্বাচন অনুষ্ঠিত l দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় দুইজনের মৃত্যুদন্ড ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুর পৌর কিন্ডারগার্টেনে বার্ষিক পরীক্ষা অনুষ্ঠিত ।। দৈনিক ক্রাইমসিন আর্জেন্টিনা জিতলে নকআউট হারলে বিদায়, ড্র করলে সমীকরণ মেলাতে হবে । দৈনিক ক্রাইমসিন

মৌলভীবাজারে মুফতি গিয়াস উদ্দিন তাহেরিকে সংবর্ধনা l দৈনিক ক্রাইমসিন

মাসুম আহমদ স্টাফ রিপোর্টার মৌলভীবাজার:  শেখ বোরহান উদ্দিন ইসলামী সোসাইটি (বিআইএস) মৌলভীবাজার পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম উপলক্ষে মিলাদ মাহফিল ও দেশের বরেণ্য আলেম আল্লামা মুফতি গিয়াস উদ্দিন তাহেরি সংবর্ধনা প্রদান করা হয়।

রোববার ১৬ অক্টোবর সকালে শহরের প্রাণকেন্দ্র কুসুমবাগ পয়েন্টে সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জেলার বিশিষ্ট সংগঠক এম মুহিবুর রহমান মুহিব -এর সভাপতিত্বে ও জেলা ব্যাপি মেধা যাচাই পরীক্ষার উপ পরীক্ষা নিয়ন্ত্রক এম এ এম রাসেল মোস্তফা ও প্রোগ্রাম চেয়ারম্যান তাকবির হোসেন মান্না এর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি ও সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল্লামা মুফতি গিয়াসউদ্দিন তাহেরি।উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব দুরুদ আহমদ ।

উপস্থিত হাজার হাজার মানুষের উদ্দেশ্যে এসময় প্রধান অতিথি বলেন যেই সময়ে মা বাবা সন্তানের লাশের পাশে যায়নি তখন শেখ বোরহান উদ্দিন ইসলামি সোসাইটির সদস্যরা মুসলমানদের দাফন-কাপন হিন্দুদের সৎকার করে মানবিকতার যে দৃষ্টান্ত স্থাপন করেছে এটাই ইসলামের প্রকৃত শিক্ষা।

তিনি আরও বলেন আমাদের নবীর শিক্ষা হল প্রত্যেকে যার যার ধর্ম পালন করবে স্বাধীনভাবে এবং কেউ কারো উপর জোর জবরদস্তি করবেনা। এই সংগঠন এর সেচ্ছাসেবীদের অক্লান্ত, পরিশ্রম ও ত্যাগ মৌলভীবাজারসহ দেশবাসীকে দেখিয়ে দিয়েছে তরুন সমাজই দেশ ও জাতির কল্যাণে অতিতের মতো বর্তমান ও ভবিৎষতে আর্ত-মানবতার কল্যাণে দৃষ্টান্ত স্থাপন করতে পারবে। সংগঠনের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান জোবায়ের আলী আহমদ , শেখ কামরুল হাসান,জেলা দাপন কাপন ও সৎকার টিমের টিম লিডার মোহাম্মদ রুহেল খান আশরাফুল, জেলা ব্যাপি মেধা যাচাই পরীক্ষার পরীক্ষার পরীক্ষা নিয়ন্ত্রক শাহ মোহাম্মদ রাজুল আলী ,আব্দুল মুত্তাকিন শিপলু, ইয়াসিন তালুকদার, মাহবুবুর রহমান খান অপু,রেদওয়ান ইসলাম,আজিজুল ইসলাম নাঈম,রাহুল আহমদ,মারুফ আহমদ খান পাভেল, নাঈম আহমদ সানী,মাহদী হাসান নোমান,কামরুল ইসলাম তপু,আবুল মাসুম রনি ,শেখ মেহেদি হাসান, সবুজ আহমদ,শান্ত আহমেদ মামুন,শেখ মোহাম্মদ মারুফ,মোঃ রেজাউল করিম রাফি, তামজিদ আহমদ অভি, মোহাম্মদ সায়েম, যাহেদ আহমদ হাছান,আব্দুল্লাহ আল মুহাইমিন রমি,সোহানুর রহমান, ফয়ছল আহমদ শাহী,আব্দুল কাইয়ুম,মোহাম্মদ ফরজান প্রমুখ।

পরে প্রধান অতিথিকে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং মিলাদ ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত