রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:২৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
মৌলভীবাজার কমলগঞ্জে ৬৩ বোতল বিদেশি মদসহ আটক ১।। দৈনিক ক্রাইমসিন জেলা পুলিশের আয়োজনে ’আধুনিক শহর ও সড়ক ভাবনা’ শীর্ষক সুধী সমাবেশ অনুষ্ঠিত । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে গাঁজা সহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার । দৈনিক ক্রাইমসিন রঘুনন্দন রেঞ্জ ৪৩৬০ হেক্টর বন রক্ষায় জনবল ১৮জন  ll দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে মাদক ব্যবসায়ীদের সাথে দেখা করতে এসে ভারতীয় নাগরিক অরুন আটক l দৈনিক ক্রাইমসিন কেমন আছেন সৌদির সেই ফুটবলার ।দৈনিক ক্রাইমসিন কোনো ব্যাংক চেক ডিজঅনার মামলা করতে পারবে না: হাইকোর্ট ।দৈনিক ক্রাইমসিন

মৌলভীবাজারে আন্তজেলা ডাকাত দলের ০৭ সদস্য গ্রেফতার ।। দৈনিক ক্রাইমসিন

মাসুম আহমদ স্টাফ রিপোর্টার মৌলভীবাজার:

আন্তজেলা ডাকাত দলের ০৭ সদস্য গ্রেফতার ও ডাকাতির মালামাল উদ্ধার, জেলা পুলিশের সংবাদ সম্মেলন

মৌলভীবাজার জেলার কমলগঞ্জ থানাধীন লাউয়াছড়া বনে শ্রীমঙ্গল ভানুগাছ সড়কে গত ২৫ সেপ্টেম্বর রাতে ডাকাতির ঘটনায় আন্তঃজেলা ডাকাত দলের ০৭ সদস্যকে গ্রেফতার করেছে মৌলভীবাজার জেলা পুলিশ।
ডাকাতদের কাছ থেকে নগদ ৫৩,০০০/- টাকা এবং বিভিন্ন মডেলের ১৩ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। কমলগঞ্জ থানা এবং জেলা গোয়েন্দা শাখার যৌথ অভিযানে ১। বশির আহমেদ (৩৫), ২। আবুল হোসেন (৩৫), ৩। কইনুল ইসলাম (২৫), ৪। সবুজ মিয়া (৫০), ৫। লোকমান মিয়া (২৮), ৬। আব্দুল মালিক (২৮) ৭। আরিফ মিয়া (২৮)দেরকে সিলেট এবং মৌলভীবাজার জেলার বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়। আসামিদের কাছ থেকে ডাকাতির সময় ব্যবহৃত কয়েকটি দা, চাকু, রাম দা, করাতসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
আজ ১৮ অক্টোবর দুপুর ১২.০০ ঘটিকায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মৌলভীবাজার জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।
গ্রেফতারকৃত আসামীদের একজন বিজ্ঞ আদালতে ডাকাতির ঘটনায় ১৪/১৫ জনের নাম উল্লেখপূর্বক স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন। এই ডাকাত দল একই প্রক্রিয়ায় গত ১৩ অক্টোবর রাতে হবিগঞ্জ জেলার বাহুবল থানার রশিদপুর নামক স্থানে ডাকাতি করেছে মর্মে স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং এরমধ্যে ০২ জন আসামীকে নিবিড় জিজ্ঞাসাবাদের জন্য আদালত ০৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে।
সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) জনাব সুদর্শন কুমার রায় জানান, ডাকাতির ঘটনার পর থেকেই আসামীদের গ্রেফতারের জন্য জেলা পুলিশ তৎপর ছিল। জেলা গোয়েন্দা শাখা এবং কমলগঞ্জ থানার টিম যৌথভাবে অক্লান্ত পরিশ্রম করে তথ্য প্রযুক্তির সহায়তায় ডাকাত দলের সদস্যদের গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতাকৃত ডাকাতদের নামে বিভিন্ন থানায় চুরি, ডাকাতি,খুনের একাধিক মামলা রয়েছে।
জেলা পুলিশ সুপার জানান, জেলা পুলিশ মৌলভীবাজার অত্র জেলার আইন শৃংখলা পরিস্থিতি সমুন্নত রাখতে বদ্ধ পরিকর। আগামী দিনগুলোতেও চুরি ডাকাতি প্রতিরোধসহ চোর, ডাকাত, সন্ত্রাসী গ্রেফতারের ধারা অব্যাহত থাকবে।
জেলা পুলিশ আয়োজিত আজকের সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জনাব হাসান মোহাম্মদ নাসের রিকাবদার , অতিরিক্ত পুলিশ সুপার( অর্থ ও প্রশাসন), জেলা বিশেষ শাখার ডিআইও-১ জনাব আব্দুল হাই চৌধুরী, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ জনাব আশরাফুল ইসলাম, অত্র ডাকাতি মামলার তদন্তকারী অফিসার পুলিশ পরিদর্শক জনাব আব্দুর রাজ্জাক এবং মৌলভীবাজার জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত