রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:১৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
মৌলভীবাজার কমলগঞ্জে ৬৩ বোতল বিদেশি মদসহ আটক ১।। দৈনিক ক্রাইমসিন জেলা পুলিশের আয়োজনে ’আধুনিক শহর ও সড়ক ভাবনা’ শীর্ষক সুধী সমাবেশ অনুষ্ঠিত । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে গাঁজা সহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার । দৈনিক ক্রাইমসিন রঘুনন্দন রেঞ্জ ৪৩৬০ হেক্টর বন রক্ষায় জনবল ১৮জন  ll দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে মাদক ব্যবসায়ীদের সাথে দেখা করতে এসে ভারতীয় নাগরিক অরুন আটক l দৈনিক ক্রাইমসিন কেমন আছেন সৌদির সেই ফুটবলার ।দৈনিক ক্রাইমসিন কোনো ব্যাংক চেক ডিজঅনার মামলা করতে পারবে না: হাইকোর্ট ।দৈনিক ক্রাইমসিন

মৌলভীবাজারে সাবেক মেয়র ময়ূন, বর্তমান অবৈধ সরকার দিনে ভোট করতে ভয় পায়।। দৈনিক ক্রাইমসিন

মাসুম আহমদ স্টাফ রিপোর্টার মৌলভীবাজার

 মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি,সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন বলেছেন, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন যেন না হয় সেজন্য আওয়ামী লীগ উঠে পড়ে লেগেছে।

তিনি দাবি করে বলেন, বর্তমান অবৈধ সরকার দিনে ভোট করতে ভয় পায়। তারা নিশিরাতে জাল ভোটের মাধ্যমে ক্ষমতায় টিকে আছে। তাই আরেকটিও নিরপেক্ষ-সুষ্ঠু নির্বাচন যেন না হয় সেজন্য উঠে পড়ে লেগেছে, নানা কথা বলছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর)শহরের দিল্লি রেস্টুরেন্টে জাতীয়তাবাদী ওলামাদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ময়ূন বলেন, সুষ্ঠু নির্বাচন হলে কী হবে তা আওয়ামী লীগের নেতারা ভালো জানেন। এজন্যই তারা এসব কথা বলছেন। গণতন্ত্র ফিরে আসলে তাদের দুঃশাসন টিকবে না। গণতন্ত্র ফিরে আসলে তাদের জন্য বিপর্যয়। এজন্য তিনি বিএনপিকে নিয়ে নানান উল্টা-পাল্টা কথা বলছেন।

রাষ্ট্রের প্রতিটি খাতে সরকার অবাধে লুণ্ঠনের স্বর্গরাজ্য প্রতিষ্ঠা করেছে বলে দাবি করে তিনি বলেন, এ স্বর্গ থেকে বিদায় হতে চান না বলেই আজ ওবায়দুল কাদের বলছেন- বিএনপির মাথা থেকে তত্ত্বাবধায়ক সরকারের ভূত নামাতে হবে। আবার আইনমন্ত্রী বলেছেন- বিএনপিকে তত্ত্বাবধায়ক সরকারের বাড়ি থেকে সরে আসতে হবে। আসলে আইনমন্ত্রী তো কোনোদিন তার এলাকায় ভোটে জিতবেন না। বিনা ভোটেই নির্বাচিত হতে হবে। এ কারণে তারা একটি অবাধ সুষ্ঠু নির্বাচন চান না।

যারা জনগণের ভোটকে সবচেয়ে বেশি ভয় পায়, তারা নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের সমালোচনা করবে বলে উল্লেখ করেন বিএনপির এই নেতা। তিনি বলেন, তাদের ক্ষমতার সিংহাসনের নরম গদিটা ভেসে যাবে। এ কারণেই বিএনপিকে বলছে তত্ত্বাবধায়ক সরকারের দাবি থেকে সরে আসতে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে শহরের দিল্লী হোটেল এন্ড রেষ্টুরেন্টে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা ওলামাদলের আহবায়ক মাওলানা আব্দুল হেকিমের সভাপতিত্বে ও সদস্য সচিব কাজী আব্দুর রহিমের পরিচালনায়
আলোচনা সভায় প্রধান অথিতি ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি ও সদর উপজেলা বিএনপির সভাপতি মোয়াজ্জেম হোসেন মাতুক, জেলা বিএনপির সহ সভাপতি মো.হেলু মিয়া,সাংগঠনিক সম্পাদক বকসী মিসবাহ উর রহমান,ওলামাদলের নেতা গাজী কামাল,শুকুর আহমদ ও মৌলানা কামরুজ্জামান প্রমূখ। প্রধান অতিথি’র বক্তব্যে ফয়জুল করিম ময়ুন আরো বলেন, গণতন্ত্র পুনরুদ্ধারে জন্য বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে বেগম জিয়া ও তারেক রহমানের নির্দেশে আগামীদিনের আন্দোলন সংগ্রামের সকল কর্মসূচি পালন করতে হবে। তিনি বলেন, সারা দেশে বিএনপি সহ সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে এখন গণজাগরণের সৃষ্টি হয়েছে।

আলোচনা সভা শেষে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ূ ও শারীরিক সুস্থ্যতা কামনা এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে ওলামাদলের বিপুল সংখ্যক নেতাকর্মীরা অংশ নেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত