বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:০৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
বিজয়নগরে হানাদার মুক্ত দিবস উদযাপন।। দৈনিক ক্রাইমসিন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটি ঘোষণা।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন ।। দৈনিক ক্রাইমসিন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক হলেন শান্ত ।। দৈনিক ক্রাইমসিন বিএনপিকে প্রতিহত করতে হবে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে পঙ্গু রহিমা বেগমের একটি ঘরের জন্য আকুতি।। দৈনিক ক্রাইমসিন মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন

মাধবপুর উপজেলা যুবদলের সভাপতির বিরুদ্ধে ১০ লক্ষ টাকা চাঁদাবাজির মামলা।। দৈনিক ক্রাইমসিন

সোহাগ মিয়া, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ
হবিগঞ্জের মাধবপুর উপজেলার বি,এন,পি’র অঙ্গসংগঠন যুবদলের সভাপতি এনায়েত উল্লা’র বিরুদ্ধে চাঁদা বাজির অভিযোগ এনে আদালতে মামলা দায়ের করেছে এক ভুক্তভোগী ফার্মেসি ব্যবসায়ী।

গত (২৬সেপ্টেম্বর) সোমবার, মামলার বাদী রুক্কু মিয়া পিতাঃ মৃত ইনু মিয়া, সাংঃ এক্তিয়ার পুর, থানাঃ মাধবপুর, জেলাঃ হবিগঞ্জ। নির্বাহী ম্যাজিস্ট্রেট -১ এর আদালতে মাধবপুর উপজেলার যুবদলের সভাপতি এনায়েত উল্লা’র বিরুদ্ধে ১০৭/১১৪/১১৭/সি’ ধারা মোতাবেক অভিযোগ দায়ের করেন।

জানা যায়, রুক্কু মিয়া স্হানীয় শাহপুর নতুন বাজারের একজন পল্লী চিকিৎসক ও ফার্মেসী ব্যবসায়ী। তাঁর ছোট ভাই শাহ্ আলম দীর্ঘ দিন বি,এন,পি,এর রাজনীতির সাথে জড়িত ও ১০ নং ছাতিয়াইন ইউ/পি’ এর যুবদলের সাধারণ সম্পাদক ও উপজেলা’র আহবায়ক কমিটির সদস্য।
বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে শাহ্ আলম কে তাঁর পরিবার দল থেকে ইস্তফা দিয়ে ব্যবসা দেখাশোনা করার চাঁপ দেন।

অন্য দিকে দল পরিচালনা করার জন্য যুবদলের সভাপতি এনায়েত উল্লা’ ১০ লক্ষ টাকা চাঁদা দাবি করে বলে শাহ আলম জানায়। টাকা দিতে না পারায় যুবদলের সভাপতি এনায়েত উল্লা’ দলবল নিয়ে শাহ্ আলম এর ভাই রুক্কু মিয়ার ফার্মেসীতে হুমকি-ধমকি দেয় বলে মামলার এজহারে উল্লেখ করেন।
ঘটনার সত্যতা যাচাই করতে সরজমিনে ঘুরে স্হানীয় দোকানদার ও ব্যবসায়ীদের সাথে কথা বলে এর সত্যতা পাওয়া যায়।

এ ব্যাপারে জানতে চাইলে, অভিযোগকারী রুক্কু মিয়ার ভাই শাহ আলম ‘দৈনিক ক্রাইমসিন’ কে বলেন, চাঁদা দিয়ে রাজনীতি আমি করতে পারব না, তাছাড়া এত টাকা আমার পরিবার কিভাবে দিবে? তাই আমি দল থেকে পদত্যাগ করার কথা সভাপতি এনায়েত উল্লা’র কাছে জানালে তিনি আমার ভাইয়ের ব্যবসা প্রতিষ্ঠানে এসে হুমকি দিয়ে যায়।

অভিযোগ সম্পর্কে জানতে চাইলে, এনায়েত উল্লা’ প্রতিবেদককে বলেন, “আমি আমার ব্যবসার টাকা চাইতে রুক্কু মিয়ার কাছে যাই”। “রাজনৈতিক চাঁদা চাওয়ার জন্য যাইনি”।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত