বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
বিজয়নগরে হানাদার মুক্ত দিবস উদযাপন।। দৈনিক ক্রাইমসিন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটি ঘোষণা।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন ।। দৈনিক ক্রাইমসিন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক হলেন শান্ত ।। দৈনিক ক্রাইমসিন বিএনপিকে প্রতিহত করতে হবে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে পঙ্গু রহিমা বেগমের একটি ঘরের জন্য আকুতি।। দৈনিক ক্রাইমসিন মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন

মাধবপুরে নোয়াপাড়ায় যুবককে কুপিয়ে হত্যা গ্রেপ্তার ৩-দৈনিক ক্রাইমসিন

হবিগঞ্জের মাধবপুরে সুমন মিয়া নামে (৩৫) কে কুপিয়ে হত্যা করেছে একদল মাদক ব্যবসায়ী। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে নোয়াপাড়া ইউনিয়নের কড়রা গ্রামের হান্নান মিয়ার পুত্র সুমন মিয়া খেতে বসেন। এ সময় একই গ্রামের ফরাস উদ্দিনের পুত্র ওয়াসিম মিয়া, সিদ্দিক মিয়ার পুত্র হেলাল মিয়া, মোস্তফা আলীর পুত্র রউফ মিয়া ও সাদেক মিয়া তাকে ডেকে নিয়ে যায়। রাতে বাড়ি না আসায় পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করেন। এক পর্যায়ে বেঙ্গাডোবা গ্রামের একটি রাইস মিলের পাশে সুমনের ক্ষতবিক্ষত দেহ রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। পরিবারের লোকজন পুলিশকে খবর দিলে ওসি আব্দুর রাজ্জাকসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল শুক্রবার সকালে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ওয়াসিম, হেলাল ও সাদেক নামে ৩ জনকে আটক করেছে এবং জিজ্ঞাসাবাদে তারা প্রাথমিকভাবে ঘটনার সত্যতা স্বীকার করেছে। এ ছাড়া জড়িতদের নামও প্রকাশ করেছে। এ ঘটনায় নিহতের ভাই বাদি হয়ে উল্লেখিত ৪ জনসহ আরও ৪/৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

সুমনের ছোট ভাই রাসেল মিয়া জানান, দীর্ঘদিন ধরে তার ভাই পুলিশ ও র‌্যাবের সোর্স হিসেবে কাজ করে আসছেন। এলাকার মাদক ব্যবসায়ীদের নির্মূলে তাদেরকে তথ্য দিয়ে সহযোগিতা করতেন। এ কারণেই এই তিন মাদক ব্যবসায়ী তার ভাইকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করেছে। নিহত সুমন মিয়া ৩ সন্তানের জনক। সদর হাসপাতালের চিকিৎসক জানান, তার শরীরে ১২টির বেশি আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

মাধবপুর থানার ওসি জানান, অভিযান চালিয়ে ইতোমধ্যে আমরা ৩ জনকে আটক করেছি। তাদের স্বীকারোক্তি অনুযায়ী অন্যদের ধরতে অভিযান অব্যাহত আছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত