বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৪৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
বিজয়নগরে হানাদার মুক্ত দিবস উদযাপন।। দৈনিক ক্রাইমসিন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটি ঘোষণা।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন ।। দৈনিক ক্রাইমসিন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক হলেন শান্ত ।। দৈনিক ক্রাইমসিন বিএনপিকে প্রতিহত করতে হবে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে পঙ্গু রহিমা বেগমের একটি ঘরের জন্য আকুতি।। দৈনিক ক্রাইমসিন মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন

মাধবপুরে ছিনতাই ঘটনার রহস্য উদঘাটন : গ্রেফতার ৩ : মাইক্রোবাস জব্দ-দৈনিক ক্রাইমসিন

স্টাফ রিপোর্টার:

মাধবপুরে ডিবি পুলিশর ছদ্মবেশে স্কুল শিক্ষককে অপহরণ টাকা ছিনতাই ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ।হবিগঞ্জের পুলিশ সুপার এস এম মুরাদ আলির নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম) মাহমুদুল হাসান, মাধবপুর চুনারুঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ ও মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুর রাজ্জাকের তত্বাবধানে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে পরিচালিত অভিযানে ঢাকা জেলার সাভার উপজেলার আশুলিয়া এলাকায় অভিযান চালিয়ে রবিবার (১১ সেপ্টেম্বর) রাতে ঘটনার সাথে জড়িত ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

মাধবপুররথানার এসআই অনিক দেব অভিযানে নেতৃত্ব দেন। আটককৃত ছিনতাইকারীরা হলো সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কুশোডাঙা গ্রামের মোঃ আকরমের পুত্র মোঃ হাসান (২৫),বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার দুপচাঁচিয়া গ্রামের মঈনুল ইসলামের মেয়ে মোছাঃ মিনি বেগম (২৮) ও কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার সাতেশ্বর গ্রামের মৃত ইসমাইল হোসেনের পুত্র বিল্লাল হোসেন।

আটককৃতরা সাভার,গাজীপুরের বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া হিসাবে বসবাস করতো বলে পুলিশ জানতে পেরেছে।আটককৃতদের দেওয়া তথ্য মোতাবেক পুলিশ ছিনতাই কাজে ব্যবহৃত মাইক্রোবাসটিও জব্দ করেছে।

এ ঘটনায় ওই স্কুল শিক্ষকের ছিনতাইকৃত টাকা,মোবাইল ও জড়িত অপরাপর ছিনতাইকারীদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলে থানার ওসি মোঃ আব্দুর রাজ্জাক জানিয়েছেন। গ্রেফতারকৃত ছিনতাইকারীদের ৭ দিনের রিমান্ড আবেদনসহ আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য গত ১ সেপ্টেম্বর মাধবপুর উপজেলার উত্তর সুরমা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বরবিন্দু রায় সোনালী ব্যাংক মাধবপুর শাখা থেকে ৮ লাখ ৮৬ হাজার টাকা উত্তোলণ করে মোটর সাইকেলে নিজ বাড়িতে যাওয়ার সময় মৌলানা আসাদ আলী ডিগ্রী কলেজের সামনে আগে থেকে ওৎ পেতে থাকা ছিনতাইকারীরা স্বরবিন্দুর মোটরসাইকেলের গতিরোধ করে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার বিরুদ্ধে মাদক মামলা রয়েছে বলে দ্রুত হাতকড়া লাগিয়ে অপেক্ষমান মাইক্রোবাসে তুলে নেয়।

পরে নরসিংদী জেলার পাঁচদোনা এলাকায় টাকাকড়ি ও মোবাইল কেড়ে নিয়ে স্বরবিন্দুকে মাইক্রোবাস থেকে নামিয়ে দিয়ে সটকে পড়ে।এ ঘটনায় স্বরবিন্দু রায় মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত