বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
বিজয়নগরে হানাদার মুক্ত দিবস উদযাপন।। দৈনিক ক্রাইমসিন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটি ঘোষণা।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন ।। দৈনিক ক্রাইমসিন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক হলেন শান্ত ।। দৈনিক ক্রাইমসিন বিএনপিকে প্রতিহত করতে হবে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে পঙ্গু রহিমা বেগমের একটি ঘরের জন্য আকুতি।। দৈনিক ক্রাইমসিন মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন

ব্রাহ্মন্দী ইউনিয়ন ৩নং ওয়ার্ড ছাত্রলীগ এর দ্বি-বার্ষিক সম্মেলন ২০২২ অনুষ্ঠিত-দৈনিক ক্রাইমসিন

জেলা প্রতিনিধি নারায়ণগঞ্জ :

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়ন ৩নং ওয়ার্ড ছাত্রলীর দ্বি-বার্ষিক সম্মেলন ২০২২ অনুষ্ঠিত হয়।

৪জুন (শনিবার) বিকাল ৫ ঘটিকায় ৩নং ওয়ার্ডের বালিয়াপাড়া বাজারে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক, নারায়নগঞ্জ ২ আসনের সাংসদ সদস্য-আলহাজ্ব নজরুল ইসলাম (এমপি.)।

উক্ত দ্বি-বার্ষিক সম্মেলনে উদ্ভদক হিসেবে উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা ছাত্রলীগ এর আহ্বায়ক কাজী রাজীবুল ইসলাম জুয়েল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩ বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব লাক মিয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জসিম উদ্দিন ও মাহবুবুর রহমান সোহেব। আওয়ামীলীগের প্রবীন নেতা জনাব আনোয়ার আলী – জনাব তৈয়বুর রহমান মাষ্টার – হাজী ঈসমাইল – মনির হোসেম – রাসেল ও আবুল হোসেন। অনুষ্ঠানে সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করেন ব্রাহ্মন্দী ইউনিয়ন ছাত্রলীগ এর সভাপতি দেলোয়ার হোসেন এবং সঞ্চালনায় ছিলেন ব্রাহ্মন্দী ইউনিয়ন ছাত্রলীগে সাধারণ সম্পাদক আকাশ আহম্মেদ অপু সহ আরো গন্যমান্য ব্যাক্তি বর্গ।

উক্ত অনুষ্ঠানে বক্তৃতা রাখার সময় আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি. বলেন মদকাসক্ত ও সন্ত্রাসীদের জয়গা এই ছাত্রলীগ নয়। ছাত্রলীগ হলো শিক্ষীত, ভদ্র ও মেধাবী ছাত্রনেতাদের জন্য। ছাত্রলীগ মানে আমার বোনর শরীর থেকে ওড়না টান দিয়ে নিয়ে যাওয়ার নাম নয়। ছাত্রলীত হলো আমার বোনের ওড়না ছিনিয়ে নেওয়া থেকে রক্ষা করে ওড়না শরীরে জরিয়ে দওয়ার নাম। তাই আমরা এমন একজন সৎ ও শির্ক্ষীত মেধাবী ছাত্রনেতাকে দেখে এই কমিটির দেবো যে কিনা নিঃস্বার্থে জনগনের ক্ষেদমতে কাজ করে যাবে।

উক্ত দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদেপ্রার্থী হিসেবে ছিলেন – সজিব হাসান জুনায়ের – মোঃ রায়হান বারি – সাজ্জাদ হোসেন ও আশরাফুল ইসলাম অপু।

রায়হান বারির সাথে কথা বলে জানা যায়, তিনি সরকারি সফর আলী কলেজের একজন মেধাবী ছাত্র ও দৈনিক জনতার অধিকার পত্রিকা প্রজাশক। তিনি একটি আধুনিক ওয়ার্ড বিনির্মানে ও আলহাজ্ব নজরুল ইসলাম বাবু এমপি. মহোদয়ের হাতকে শক্তিশালী করার লক্ষ্য কাজ করতে চায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত