রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৯:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
মৌলভীবাজার কমলগঞ্জে ৬৩ বোতল বিদেশি মদসহ আটক ১।। দৈনিক ক্রাইমসিন জেলা পুলিশের আয়োজনে ’আধুনিক শহর ও সড়ক ভাবনা’ শীর্ষক সুধী সমাবেশ অনুষ্ঠিত । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে গাঁজা সহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার । দৈনিক ক্রাইমসিন রঘুনন্দন রেঞ্জ ৪৩৬০ হেক্টর বন রক্ষায় জনবল ১৮জন  ll দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে মাদক ব্যবসায়ীদের সাথে দেখা করতে এসে ভারতীয় নাগরিক অরুন আটক l দৈনিক ক্রাইমসিন কেমন আছেন সৌদির সেই ফুটবলার ।দৈনিক ক্রাইমসিন কোনো ব্যাংক চেক ডিজঅনার মামলা করতে পারবে না: হাইকোর্ট ।দৈনিক ক্রাইমসিন

বিএনপি নেতা-কর্মীদের বাড়িতে হামলা নাসিরের নিন্দা-দৈনিক ক্রাইমসিন

মোহাম্মদ রায়হান বারিঃ নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি :

রূপগঞ্জে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক নাসির উদ্দিন। রোববার (২২ মে) বিকেলে এক বিবৃতিতে তিনি এই নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে নাসির উদ্দিন বলেন, আগে খোলা ময়দানে অনুষ্ঠান করতাম সেখানে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা বাধা দিত। এখন আমরা বাড়ি ঘরে অনুষ্ঠান করি সেখানেও তারা বাধা দিচ্ছে। তাহলে আমরা কি বাড়ি ঘরেও থাকতে পারবো না। আমরা এ কেমন স্বাধীন দেশে বসবাস করছি। এজন্যই কি দেশ স্বাধীন করা হয়েছিল।

তিনি আরও বলেন, যদি আমরা ঘরের ভিতরেও অনুষ্ঠান করতে না পারি তাহলে কিসের গণতন্ত্র? আমরা কোনো গণতান্ত্রিক দেশের কথা বলি। আমরা এই হামলার ঘটনায় তীব্র নিন্দা প্রতিবাদ জানাই। সেই সাথে প্রশাসনের প্রতি আহবান থাকবে এই হামলার সাথে ক্ষমতাসীন দলের যে সকল নেতাকর্মী জড়িত রয়েছে তাদেরকে আইনের আওতায় আনার জন্য।

গত ২১ মে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতায় বিএনপির সম্মেলনে হামলা চালানোর অভিযোগ উঠেছে ক্ষমতাসীন দলের লোকজনদের বিরুদ্ধে। সভা শুরু হওয়ার ঠিক আগ মুহূর্তেই স্লোগান দিয়ে দেশীয় অস্ত্রসহ হামলা ও ব্যাপক ভাংচুর চালানো হয় সভাস্থলে। একই সময়ে ভুলতা ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্বাসের বাড়িতে, ৮ নং ওয়ার্ড বিএনপির সহ সভাপতি ভুট্টু ও ওয়ার্ড যুবদলের সভাপতি বাদলের বাড়িতেও দেশীয় অস্ত্র নিয়ে হামলা ভাংচুর ও লুটপাট চালানো হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত