রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
মৌলভীবাজার কমলগঞ্জে ৬৩ বোতল বিদেশি মদসহ আটক ১।। দৈনিক ক্রাইমসিন জেলা পুলিশের আয়োজনে ’আধুনিক শহর ও সড়ক ভাবনা’ শীর্ষক সুধী সমাবেশ অনুষ্ঠিত । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে গাঁজা সহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার । দৈনিক ক্রাইমসিন রঘুনন্দন রেঞ্জ ৪৩৬০ হেক্টর বন রক্ষায় জনবল ১৮জন  ll দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে মাদক ব্যবসায়ীদের সাথে দেখা করতে এসে ভারতীয় নাগরিক অরুন আটক l দৈনিক ক্রাইমসিন কেমন আছেন সৌদির সেই ফুটবলার ।দৈনিক ক্রাইমসিন কোনো ব্যাংক চেক ডিজঅনার মামলা করতে পারবে না: হাইকোর্ট ।দৈনিক ক্রাইমসিন

জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত l দৈনিক ক্রাইমসিন

মাসুম আহমেদ স্টাফ রিপোর্টার মৌলভীবাজার:

জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও অপরাধ সভা অনুষ্ঠিত, শ্রেষ্ঠ অফিসারদের সম্মাননা

আজ (৬ নভেম্বর) সকাল ১০.৩০ ঘটিকায় মৌলভীবাজার পুলিশ লাইন্সের ড্রিল শেডে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ জিয়াউর রহমান মহোদয়ের সঞ্চালনায় মাসিক কল্যাণ সভায়, সভাপতিত্ব করেন জেলা পুলিশের মাননীয় পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া মহোদয়।
কল্যাণ সভায় জেলা পুলিশের বিভিন্ন থানা, ফাঁড়ি ও ইউনিটে কর্মরত পুলিশ সদস্যদের বিভিন্ন সমস্যা ও তার সমাধান নিয়ে আলোচনা করা হয়।

কল্যাণসভা শেষে দুপুর ১২.০০ ঘটিকায় মৌলভীবাজার জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) জনাব সুদর্শন কুমার রায়ের সঞ্চালনায় মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। অপরাধ সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া মহোদয়।

অপরাধ সভায় জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, বিট পুলিশিং কার্যক্রম জোরদার, গ্রেফতারি পরোয়ানা তামিল, স্পর্শকাতর মামলা সমূহের অগ্রগতি ও জেলার গোয়েন্দা কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

অপরাধ সভায় মৌলভীবাজার জেলার থানা ও পুলিশ সদস্যদের কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

পুরষ্কারের অভিন্ন মানদন্ডের আলোকে ২০২২ সালের অক্টোবর মাসে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ থানা নির্বাচিত হয় কুলাউড়া থানা, জেলার শ্রেষ্ঠ এসআই শ্রীমঙ্গল থানার এসআই (নিঃ) রাকিবুল হাসান ও মৌলভীবাজার সদর মডেল থানার মাহবুবুল আলম জেলার শ্রেষ্ঠ এএসআই নির্বাচিত হন। এছাড়াও সদর কোর্টের শেখর রঞ্জন পাল শ্রেষ্ঠ সিএসআই এবং এএসআই মুশিবুর রহমান শ্রেষ্ঠ জিআরও নির্বাচিত হন।

বিজ্ঞ আদালতের কাঠগড়া হতে পলাতক সাজাপ্রাপ্ত আসামি বাবুল আহমেদকে গ্রেফতার করায় মৌলভীবাজার সদর মডেল থানার এসআই কাঞ্চন দাশ বিশেষ পুরস্কার লাভ করেন।

এছাড়াও কমলগঞ্জ থানার মামলা নং-১৬ এর ০৭ ডাকাত গ্রেফতার, ১ জনের ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দী আদায়, লুন্ঠিত ৫৩ হাজার টাকা, ১৩ টি মোবাইল এবং ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র উদ্ধার করায় বিশেষ পুরস্কার লাভ করেন কমলগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) জনাব আব্দুর রাজ্জাক। একই ক্ষেত্রে সার্বিক সহযোগিতার জন্য বিশেষ পুরস্কার ভূষিত হন জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ জনাব মোঃ আশরাফুল ইসলাম।

ডাকাতির এই মামলায় আসামি গ্রেফতার ও মালামাল উদ্ধারের সফল অভিযানে সার্বিক নির্দেশনা প্রদান করায় অতিরিক্ত পুলিশ সুপার( ক্রাইম এন্ড অপস) জনাব সুদর্শন কুমার রায়কে জেলা পুলিশের পক্ষ থেকে বিশেষ পুরস্কার প্রদান করা হয়।

শ্রেষ্ঠত্ব অর্জনকারী থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ক্যাটাগরিতে নির্বাচিত অফিসারগণের হাতে মাননীয় পুলিশ সুপার মহোদয় ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন।

অপরাধ সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) জনাব সাদেক কাউসার দস্তগীর , অতিরিক্ত পুলিশ সুপার( ডিএসবি) জনাব মোহসিন এবং মৌলভীবাজার জেলা পুলিশের বিভিন্ন ইউনিট ও থানার অফিসার ইনচার্জগণ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত