বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
বিজয়নগরে হানাদার মুক্ত দিবস উদযাপন।। দৈনিক ক্রাইমসিন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটি ঘোষণা।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন ।। দৈনিক ক্রাইমসিন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক হলেন শান্ত ।। দৈনিক ক্রাইমসিন বিএনপিকে প্রতিহত করতে হবে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে পঙ্গু রহিমা বেগমের একটি ঘরের জন্য আকুতি।। দৈনিক ক্রাইমসিন মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন

জলসায় অবাধে চলছে নারীদেহের নগ্ন নৃত্য-দৈনিক ক্রাইমসিন

মোহাম্মদ রায়হান বারিঃ নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি :

নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন উপজেলায় হচ্ছে জলসার নামে রাত ৯টা থেকে ভোর পর্যন্ত শুধুই অশ্লীলতা নৃত্য এবং অরুচিকর গানের আগ্রাসন।

উঠতি বয়সের স্কুল-কলেজ পড়ুয়া শিক্ষার্থী ও গ্রাম্য যুবকসহ দূর-দূরান্তের বিকৃত মানসিকতার মানুষের উপচেপড়া ভীড়। তাদের আড্ডায় জমে উঠছে শিল্পীদের জলসা প্রাঙ্গন।

স্থানীয় সচেতন মহলের অভিযোগ, প্রশাসন মোটা অংকের টাকার বিনিময়ে কথিত শিল্পীদের রাত ৯ টা থেকে সকাল পর্যন্ত এই জলসার অনুমতি দিয়েছে

আর সে কারনেই তারা চোখে-মুখে কুলুপ এঁটে বসে আছে। রাতের এই জলসা এলাকা বর্তমানে অপরাধীদের অভয়াশ্রমে পরিণত হয়েছে।রাতের জলসা কে কেন্দ্র করে গড়ে উঠেছে জমজমাট মাদকের হাট ও মিনি পতিতালয়।

এছাড়া ভাসমান পতিতাদের পদচারণাও রয়েছে। আবার প্রতিযোগিতামূলক ভাবে চলছে গাঁজা ও ইয়াবা সেবন। অসামাজিক কার্যক্রম বন্ধ না করে উল্টো তাদের উৎসাহিত করছে বলে সচেতনমহলের অভিযোগ।

কথা হয় জলসা দেখতে আসা ফরিদের সাথে, তিনি বলেন এসেছিলাম জলসা দেখতে তবে জলসার যে অবস্থা তাতে পরিবার নিয়ে তো আসা অসম্ভব। আরেক জন তহিদুল বলেন, এ রকম গ্রাম পল্লী এলাকায় জলসার নামে অশ্লীলতা তরুণ ছেলে মেয়েরা খারাপের দিকে ধাপিত হবে বলে তিনি মনে করেন। একইভাবে অনেকের অভিযোগ রয়েছে জলসার নামে এ ধরনের অশ্লীলতা নিয়ে।

নাম প্রকাশ না করার শর্তে এক স্কুল শিক্ষক জানান, অশ্লীলতার বিষবাষ্প ছড়িয়ে দিয়ে এলাকার উঠতি বয়সের যুবকদের বিপথ গামী করা হচ্ছে। তিনি এ বিষয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত