রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৩:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন জগদীশপুর যোগেশ চন্দ্র হাই স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটিকে ব্যাংক এশিয়ার সংবর্ধনা।দৈনিক ক্রাইমসিন মাসুদ ফাউন্ডেশনের ৫ম বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও খাদ্য সামগ্রী বিতরণ। মৌলভীবাজারে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইমজা’র নির্বাচন অনুষ্ঠিত l দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় দুইজনের মৃত্যুদন্ড ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুর পৌর কিন্ডারগার্টেনে বার্ষিক পরীক্ষা অনুষ্ঠিত ।। দৈনিক ক্রাইমসিন আর্জেন্টিনা জিতলে নকআউট হারলে বিদায়, ড্র করলে সমীকরণ মেলাতে হবে । দৈনিক ক্রাইমসিন

ছিনতাই হওয়া ট্রাক ভর্তি ডিমসহ ৩ ছিনতাইকারী আটক।। দৈনিক ক্রাইমসিন

মাসুম আহমদ স্টাফ রিপোর্টার:

মৌলভীবাজারের জুড়ীতে ছিনতাইকারীদের কাছ থেকে ৬৪ হাজার ৮০০পিছ ডিম উদ্ধার করেছে জুড়ী থানা পুলিশ। এসময় ছিনতাইকারীদের কবল থেকে ডিম ব্যবসায়ী ও ট্রাক চালককে উদ্ধার করা হয়। ছিনতাইয়ের ঘটনায় ৩ ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

গতকাল (৩১অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে জুড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে ১। মোঃ আবু সুফিয়ান, ২। শাহীন আহমদ, ৩। সুহেল আহমদ কে গ্রেফতার করে।

জুড়ী থানার অফিসার ইনচার্জ জানান, সোমবার দুপুরে রাজশাহী থেকে ডিম বোঝাই করা একটি ট্রাক নিয়ে সিলেটের বিয়ানীবাজারে যাবার পথে দুপুর ১২ ঘটিকার সময় কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজারের পূর্ব জালালাবাদ নামক স্থানে পৌঁছালে একদল ছিনতাইকারী ট্রাকটি থামিয়ে ডিম ব্যবসায়ী সুমন মিয়াকে চাকু দেখিয়ে গাড়ি থেকে নামিয়ে একটি মাইক্রোবাসে তুলে । ছিনতাইকারী দলের অন্য সদস্যরা ডিমভর্তি ট্রাকের চালককে জিম্মি করে জুড়ী উপজেলার গোয়ালবাড়ী রাস্তার পাশে নিয়ে যায়। সেখানে ট্রাক থেকে ডিম পিক আপ গাড়িতে আনলোড করতে থাকে। অন্যদিকে অন্য সদস্যরা দল ডিম ব্যবসায়ী সুমন মিয়াকে তাদের গ্যাং এর সদস্য আবু সুফিয়ানের গ্রামের বাড়ি গোবিন্দপুরে নিয়ে যায়। সেখানে সুমনকে মারধর করে তার কাছ থেকে নগদ ৫ হাজার টাকা, বিভিন্ন ব্যাংকের ৬টি এটিএম কার্ড, ৩টি ব্ল্যাংক চেক ও ৩টি সাদা স্টাম্পে জোরপূর্বক স্বাক্ষর আদায় করে।
রাতে গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ মোহাম্মদ মোসাররফ হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে ডিম ব্যবসায়ী সুমন মিয়া, ট্রাকের চালক ডাবলু মিয়াকে উদ্ধার করে পুলিশ। ছিনতাইকারীদের কাছ থেকে ৬৪ হাজার ৮০০পিছ ডিম, ব্যবসায়ী সুমন মিয়ার এটিএম কার্ড, নগদ টাকা ও স্ট্যাম্প উদ্ধার করে পুলিশ।

জুড়ী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, গেপ্তারকৃত ৩ ছিনতাইকারী সহ আরো অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে জুড়ী থানায় নিয়মিত মামলা দায়েরের পর আটককৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত