রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৮:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
মৌলভীবাজার কমলগঞ্জে ৬৩ বোতল বিদেশি মদসহ আটক ১।। দৈনিক ক্রাইমসিন জেলা পুলিশের আয়োজনে ’আধুনিক শহর ও সড়ক ভাবনা’ শীর্ষক সুধী সমাবেশ অনুষ্ঠিত । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন । দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে গাঁজা সহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার । দৈনিক ক্রাইমসিন রঘুনন্দন রেঞ্জ ৪৩৬০ হেক্টর বন রক্ষায় জনবল ১৮জন  ll দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা প্রেসক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে মাদক ব্যবসায়ীদের সাথে দেখা করতে এসে ভারতীয় নাগরিক অরুন আটক l দৈনিক ক্রাইমসিন কেমন আছেন সৌদির সেই ফুটবলার ।দৈনিক ক্রাইমসিন কোনো ব্যাংক চেক ডিজঅনার মামলা করতে পারবে না: হাইকোর্ট ।দৈনিক ক্রাইমসিন

আড়াইহাজারে প্রশাসনের নাগের ডগায় অবৈধ ভাবে বালু উত্তোলন -দৈনিক ক্রাইমসিন

মোহাম্মদ রায়হান বারি নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি :

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পাঁচরুখী এলাকায় ফসলী জমি থেকে মাটি কেটে গভীর করায় আশপাশের ফসলী জমি ধসে পড়ছে। একটি চক্র ড্রেজার দিয়ে বালু তুলে পাইপ লাইন করে মাটি বিক্রি করে আসছে। প্রশাসনের নাগের ডগায় এ অবৈধভাবে বালু উত্তোলন করলে স্থানীয়ভাবে কিংবা প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ হয়নি।

স্থানীয়রা জানায়, গত ৪ মাস থেকে উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পাঁচরুখী এলাকায় আরিফুল, সাব্বির, আনারসহ ৭/৮ জনের একটি চক্র ফসলি জমির থেকে ড্রেজার দিয়ে বালু উত্তোলন পাইপ লাগিয়ে ও গাড়ি করে বিভিন্ন স্থানে বিক্রি করছে। এতে পাশের উঁচু জমি ভেঙে নিচু হয়ে যাচ্ছে। স্থানীয়রা উপজেলা নির্বাহী অফিসারের নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ দায়েরের পর থেকে ওই এলাকার লোজনকে বালু খেকোরা নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক ওই এলাকার বাসিন্দা জানান, তার জমির পাশে ড্রেজার লাগানোর কারণে ফসলসহ জমি অংশ বিশেষ ভেঙ্গে পড়েছে। এ ব্যপারে প্রতিবাদ করতে দিয়ে তিনি বালু খেকোদের হাতে হামলার শিকার হন।

ইউএনও রফিকুল ইসলাম বলেন, যৌক্তিক কারণ থাকলেও নিজের জমি থেকে মাটি কাটলে সরকারের অনুমতি নিতে হবে। এর ব্যাতয় ঘটলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। পাঁচরুখী এলাকায় ড্রেজার দিয়ে বালু উত্তোলন কিংবা মাটি কাটা বন্ধে জরুবী ভাবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত