বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:১১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
বিজয়নগরে হানাদার মুক্ত দিবস উদযাপন।। দৈনিক ক্রাইমসিন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটি ঘোষণা।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন ।। দৈনিক ক্রাইমসিন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক হলেন শান্ত ।। দৈনিক ক্রাইমসিন বিএনপিকে প্রতিহত করতে হবে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে পঙ্গু রহিমা বেগমের একটি ঘরের জন্য আকুতি।। দৈনিক ক্রাইমসিন মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন

আড়াইহাজারে কীটনাশক-বিষ পান করে আত্মাহত্যা-দৈনিক ক্রাইমসিন

মোহাম্মদ রায়হান বারিঃ নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি।

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের আগুয়ান্দী গ্রামে পরিবারে সদস্যদের সঙ্গে সম্পত্তি সংক্রান্ত কলহের জেরে মোসলেমা (২৬)নামের ওই যুবতী কিটনাশক ( কেরির বড়ি) খেয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার (৩১ মে) বিকেলে ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার সকালে মোসলেমা তার বাবার বাড়িতে কিটনশক খেয়ে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। এখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিৎসক গোলাম দস্তগির প্রিন্স তাকে ঢাকায় প্রের করেন। ঢাকার মিটফোর্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

এলাকাবাসী জানান, গত প্রায় ১০ বছর আগে মোসলেমার বিয়ে হয় একই উপজেলার দয়াকান্দা গ্রামে। বিয়ের কিছুদিন পরই তাদের ডিভোর্স হয়ে যায়। তখন থেকে সে পিত্রলয়েই বসবাস করছে। এ সময় মোসলেমার পিতা সোলেমান ক্বারী তার নামে বসতবাড়ী থেকে ৪ শতাংশ সম্পত্তি লিখে দেন। এর পর তার পিতার মৃত্যু হলে মোসলেমার বড় ভাই জাকারি এবং তার স্ত্রী, বড় বোন ফাতেমা তাকে ওই সম্পত্তি তাদের নামে লিখে দেয়ার জন্য দৈহিক ও মানসিক ভাবে অত্যাচার করতে থাকে। তাদের অত্যাচারে অতিষ্ট হয়ে মোসলেমা আত্মহত্যার পথ বেছে নেয়।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি (তদন্ত) মোজাম্মেল হক বলেন, এখনো এই বিষয়ে কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত