রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০১:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন জগদীশপুর যোগেশ চন্দ্র হাই স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটিকে ব্যাংক এশিয়ার সংবর্ধনা।দৈনিক ক্রাইমসিন মাসুদ ফাউন্ডেশনের ৫ম বর্ষে পদার্পন উপলক্ষে কেক কাটা, আলোচনা সভা ও খাদ্য সামগ্রী বিতরণ। মৌলভীবাজারে কর্মরত টেলিভিশন সাংবাদিকদের সংগঠন ইমজা’র নির্বাচন অনুষ্ঠিত l দৈনিক ক্রাইমসিন হবিগঞ্জের মাধবপুরে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় দুইজনের মৃত্যুদন্ড ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুর পৌর কিন্ডারগার্টেনে বার্ষিক পরীক্ষা অনুষ্ঠিত ।। দৈনিক ক্রাইমসিন আর্জেন্টিনা জিতলে নকআউট হারলে বিদায়, ড্র করলে সমীকরণ মেলাতে হবে । দৈনিক ক্রাইমসিন

আখাউড়ায় কলেজছাত্রীকে অপহরণের চেষ্টা, এলাকা বাসির কাছে আটক ৩ যুবক!-দৈনিক ক্রাইমসিন

লায়ন রাকেশ কুমার ঘোষ আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কলেজছাত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে আখাউড়া থানা পুলিশ। জব্দ করা হয়েছে অপহরণকাজে ব্যবহৃত সিএনজিচালিত অটোরিকশা। এ ঘটনায় বুধবার রাতে ভুক্তভোগী নিজেই আখাউড়া থানায় মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃতরা হলো, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার শিমরাইলকান্দির আব্দুল মান্নানের ছেলে
মোঃ শুভ প্রকাশ সবুজ, কাউতলীর শেখ মিলনের ছেলে রবিউল আউয়াল হৃদয় ও ভাদুঘরের কুদ্দুস মিয়ার ছেলে মোঃ কাউছার। বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়। তারা সবাই যুববয়সি।

মামলা ও পুলিশ সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার সৈয়দাবাদের বাসিন্দা ও ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অনার্স চতুর্থ বর্ষের এক শিক্ষার্থী ঈদের ছুটিতে বাড়ি যেতে বুধবার বেলা সাড়ে তিনটায় জেলা সদরের কাউতলী থেকে সিএনজিচালিত অটোরিকশায় উঠেন। এ সময় চালক কাউছার অপর দুই যুবকের সঙ্গে কথা বলে। কিছুক্ষণের মধ্যেই যুবকরা অটোরিকশায় উঠে। চালক যানজটের কথা বলে প্রধান সড়ক দিয়ে না গিয়ে আখাউড়া হয়ে কসবা যাওয়াটা সহজ হবে বলে জানায়। অটোরিকশা আখাউড়া যাওয়ার পর কসবার দিকে না গিয়ে স্থলবন্দরের দিকে যেতে থাকলে ওই কলেজ ছাত্রীর সন্দেহ হয়। এক পর্যায়ে প্রতিবাদ করলে যুবকরা অস্ত্রের ভয় দেখায়। আখাউড়ার খালাজোড়া এলাকায় গিয়ে অটোরিকশা দাঁড় করানো হলে ওই শিক্ষার্থী চিৎকরর শুরু করেন। তখন আশেপাশের লোকজন এসে ওই দুই যুবক ও অটোরিকশা চালককে আটক করেন।

আখাউড়া থানার পরিদর্শক (তদন্ত) সঞ্জয় সরকার জানান, ওই কলেজ ছাত্রীকে অপহরণসহ তার কাছ থেকে কিছু ছিনিয়ে নিতেই এ ধরণের ঘটনা ঘটানো হয়েছে। আটককৃতরা মূলত মাদকসেবি। তাদেররকে আদালতে পাঠানো হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত