বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৫৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি:
বিজ্ঞপ্তি : বাংলাদেশের সবগুলো বিভাগের প্রতিটি জেলা, উপজেলা ও কলেজপর্যায়ে সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ চলছে। যারা অনলাইন সংবাদ প্রকাশনার সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে ইচ্ছুক তারাই কেবল এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ গ্রহণ করতে পারবেন। আগ্রহী দক্ষ সংবাদ প্রতিনিধিদের আমাদের কাছে ই-মেইল মারফত সিভি জমা দিতে হবে। আপনার সিভি জমা দেয়ার পর salmankoeas@gmail.com থেকে প্রতিনিধি বাচাই কার্যক্রমে নিয়োজিত টিম আপনাদের সিভি পর্যালোচনা করে ই-মেইল মারফত বা মোবাইল ফোনের মাধ্যমে salmankoeas@gmail.com এর সাথে সংবাদ প্রতিনিধি হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করবে। মোবাইল: ০১৭১১-০০৭২৭২
ব্রেকিং নিউজ :
বিজয়নগরে হানাদার মুক্ত দিবস উদযাপন।। দৈনিক ক্রাইমসিন সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সদর উপজেলা কমিটি ঘোষণা।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন ।। দৈনিক ক্রাইমসিন বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সম্পাদক হলেন শান্ত ।। দৈনিক ক্রাইমসিন বিএনপিকে প্রতিহত করতে হবে প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলী এমপি।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরে পঙ্গু রহিমা বেগমের একটি ঘরের জন্য আকুতি।। দৈনিক ক্রাইমসিন মেসির জন্য সিংহের মতো লড়বে আর্জেন্টিনা ।। দৈনিক ক্রাইমসিন শায়েস্তাগঞ্জ থানার নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী ।। দৈনিক ক্রাইমসিন মাধবপুরের তেলিয়াপাড়া চা বাগান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে দুই মন্ত্রীর শ্রদ্ধা ।। দৈনিক ক্রাইমসিন সারাদেশে আগামী ১৫ দিন পুলিশের বিশেষ অভিযান।। দৈনিক ক্রাইমসিন

অপহরণের ৪ মাস পর অপহৃতাকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার ।। দৈনিক ক্রাইমসিন

নিজস্ব প্রতিনিধি :

অপহরণের দীর্ঘ ৪ মাস পর অপহৃতাকে উদ্ধার করেছে নোয়াখালীর ডিবি পুলিশ। এ সময় অপহরণের মুল নায়ক কে গ্রেফতার করা হয়েছে।

গত ১৫ই জুন সুধারাম মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে দায়েরকৃত মামলা নং ৪৩/২৩১ সুত্র ধরে আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

ঘটনার বিবরণ…..
প্রেম ভালবাসা জনিত কারণে মোঃ সুজন (৩৩), পিতা-হেঞ্জু মিয়া,গ্রাম জামালপুর(স্বর্নকার বাড়ী), থানা-সুধারাম, জেলা-নোয়াখালী, সে একই বাড়ীর বাসিন্ধা রুবি আক্তার (১৫) পিতা-আব্দুর রহিমকে নিয়ে গিয়ে উভয় পরিবারের অভিভাবকদের ইচ্ছার বিরুদ্ধে বিবাহ করে। এই ব্যাপারে রুবির পিতা বাদী হয়ে সুধারাম মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।

ভিকটিমকে উদ্ধার ও আসামীকে গ্রেফতার এবং মামলার অধিকতর তদন্তের জন্য মামলাটি থানা থেকে ডিবিতে হস্তান্তর করেন, পুলিশ সুপার শহিদুল ইসলাম পিপিএম। দীর্ঘ প্রায় চার মাস পর ১৭ই অক্টোবর সোমবার তথ্যপ্রযুক্তির মাধ্যমে আসামি সুজনকে গ্রেফতার ও ভিকটিম রুবিকে উদ্ধার করতে সক্ষম হয় ডিবি।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত